Dr. Neem on Daraz
Victory Day

ছাত্রদল নেতাকে নিয়োগ না দেয়ার আবেদন আ.লীগ নেতার


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২০, ০৭:০৩ পিএম
ছাত্রদল নেতাকে নিয়োগ না দেয়ার আবেদন আ.লীগ নেতার

সংগৃহীত

নীলফামারীঃ সদর উপজেলার রামনগর উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব অপারেটর পদে নিয়োগ না দেয়ার জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর আবেদন করেছে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা।

এলাকাবাসীর পক্ষে রেজাউল করিম রন্টু আবেদনের মাধ্যমে বলেন, আমি রামনগর ইউনিয়নের ছয় নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আমার সাথে আরো এলাকাবাসী অভিযোগ করেন যে, গত ২১/১০/২০২০ তারিখ রামনগর উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব অপারেটর পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বর্তমানে পরীক্ষা স্থগিত রাখা হয়েছে। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতি মিলে মোটা অংকের টাকার বিনিময়ে পদটিতে সাদ্দাম হোসেন রাসেল নামে একজনকে নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে। সাদ্দাম হোসেন রাসেল সদর উপজেলার টুপামারী ইউনিয়নের টেংনারগড় এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে।

ছেলেটিকে ওই বিদ্যালয়ে নিয়োগ দিলে বিদ্যালয়ে এবং এলাকার শান্তি শৃঙ্খলা ভঙ্গ হবে কারণ ছেলেটি উগ্রপস্থি ও মাদক সেবনসহ নানা অপকর্মের সাথে জড়িত।

তিনি আবেদনে আরও উল্লেখ করেন, সাদ্দাম হোসেন রাসেল দীর্ঘদিন থেকে ছাত্রদলের ক্যাডার বাহিনী হিসেবে কাজ করে আসছে। সে ও তার বাবা রামগঞ্জে মাননীয় জাতীয় সংসদ সদস্যের উপর হামলার সাথে জড়িত ছিলো। এছাড়াও হামলার পর রামনগর বাজারে দলবল নিয়ে এসে আনন্দ উল্লাস করে এবং ওই ওয়ার্ডের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দোকানসহ কয়েকটি দোকান ভাংচুর করে।

তাই এলাকাবাসী ও অত্র প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের অভিভাবকের সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জোড় দাবী সাদ্দাম হোসেন রাসেলকে কম্পিউটার ল্যাব অপারেটর পদে নিয়োগ না দিয়ে একজন সৎ ও যোগ্য প্রার্থীকে নিয়োগ দেওয়ার আবেদন জানান।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে