Dr. Neem on Daraz
Victory Day

বিল বোর্ড নয়, দিল বোর্ড তৈরি করুন: মেয়র আতিক


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২০, ১১:৪০ পিএম
বিল বোর্ড নয়, দিল বোর্ড তৈরি করুন: মেয়র আতিক

ছবি; সংগৃহীত

ঢাকাঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম শহরে যত্রতত্র বিলবোর্ড স্থাপন প্রসঙ্গে বলেন, বিলবোর্ড তৈরি করে লাভ নাই, দিল বোর্ড তৈরি করুন। মানুষের মনে জায়গা করে নিন।

আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকালে বিমানবন্দর স্টেশনে ‘ঢাকা বিমানবন্দর স্টেশনের ১ নম্বর প্লাটফর্মের মানোন্নয়ন ও একসেস কন্ট্রোল সিস্টেম এবং জয়দেবপুর ও নরসিংদী স্টেশনের একসেস কন্ট্রোল সিস্টেম নির্মাণ কাজের উদ্বোধন’ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজনের প্রশংসা করে মেয়র বলেন, এয়ারপোর্ট রেলস্টেশনটি এখন অনেক সুন্দর হয়েছে। অথচ গত এক মাস আগে আসলে দেখতে পেতেন, এখানে খালি পোস্টার আর পোস্টার। এমন কোন জায়গা নাই, যেখানে পোস্টার নাই। আমি এজন্য একটু আগে স্টেশনের ভিতরে ঘুরে দেখেছি। এটি পাল্টে গিয়েছে। আপনি পাল্টে দিয়েছেন।

আমরা পাল্টে দেই আর অনেকে পোস্টার লাগায়। পোস্টার লাগিয়ে সৌন্দর্য নষ্ট করে।

মেয়র আরো বলেন, এয়ারপোর্ট পুলিশ বক্সের ওপরে আপনারা দেখেছেন গত ১৬ বছর ধরে একটি বিশাল বিলবোর্ড। এই বিলবোর্ডে এমন কোনো নেতাকর্মী নাই, যাদের ছবি দেয়া হয় নাই। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী জানেন কোন নেতা মানুষের দিলের মধ্যে আছে। তাকেই নমিনেশন দেয়া হয়।

আগামীনিউজ/আশা

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে