Dr. Neem on Daraz
Victory Day

রাজবাড়ীতে নতুন ১৩জনের করোনা ভাইরাস শনাক্ত


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: জুন ২০, ২০২০, ০৩:২৯ পিএম
রাজবাড়ীতে নতুন ১৩জনের করোনা ভাইরাস শনাক্ত

ফাইল ছবি

রাজবাড়ী সদর, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলাতে নতুন করে আরো ১৩জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে রাজবাড়ী জেলায় সর্বমোট ১৬৫জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।শনিবার সকালে রাজবাড়ীর সিভিল সার্জন ডা: মো. নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। গত ১৪ ও ১৫জুনে পাঠানো ৯৮টি স্যাম্পলের মধ্যে নতুন করে আরো ১৩জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

সিভিল সার্জন সূত্রে জানা গেছে, রাজবাড়ী সদর উপজেলার সজ্জনকান্দার এলাকায় ৩জন, বড় লক্ষ্মীপুরে ১জন, লক্ষ্মীকোলে ১জন, চন্দনীর বাড়াইজুরীতে ১জন, পাঁচুরিয়া আন্দারমানিকে ১জন, রাজবাড়ীর পুলিশ সুপারের কার্য়ালয়ে ১জন স্টাফের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এছাড়া রাজবাড়ীর কালুখালী উপজেলায় গঙ্গানন্দপুর ১জন ও মৃগীতে ১জন এবং বালিয়াকান্দি উপজেলায় পূর্ব মৌকুরীতে ১জন, বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ১জন, ফ্যামিলি প্লানিং অফিসের স্টাফ ১জনের শরীরে করোনা পজেটিভ এসেছে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা: মো. নুরুল ইসলাম বলেন, রাজবাড়ী জেলার ৫টি উপজেলায় মোট ১৬৫জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে মোট ৬৯জন সুস্থ হয়েছেন এবং ২জন মারা গিয়েছে।

আগামীনিউজ/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে