Dr. Neem on Daraz
Victory Day

নমুনা না দিয়েই এক যুবকের করোনা পজেটিভ!


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: জুন ১০, ২০২০, ০৪:০১ পিএম
নমুনা না দিয়েই এক যুবকের করোনা পজেটিভ!

সংগৃহীত ছবি

শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব আছে কি না সেটি পরীক্ষার জন্য নমুনা না দিয়েই কোভিড-১৯ ‘পজেটিভ’ হয়েছেন এ যুবক। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে। মঙ্গলবার জেলায় নতুন যে ২৯ জনের আক্রান্তের রিপোর্ট এসেছে তার মধ্যে তৌহিদুল একজন। এদিকে মোঃ তৌহিদুল ইসলাম জানান, করোনাভাইরাসের কোনো উপসর্গ না থাকলেও পরীক্ষার জন্য নমুনা দিতে জেলা সদর হাসপাতাল থেকে দেয়া নির্ধারিত ফর্ম পূরণ করেন তিনি। গত ৩ জুন তিনিসহ আরও চারজন ফর্ম পূরণ করেন। পরদিন দুপুরে তাদেরকে নমুনা দেয়ার জন্য হাসপাতালের নমুনা সংগ্রহ বুথে যেতে বলা হয়। কিন্তু ওইদিন দুপুরে জরুরি কাজে আটকে যাওয়ায় তিনিসহ ওই চারজনের কেউই নমুনা দিতে যাননি। তিনি আরও বলেন, আমি নমুনা না দেয়ার পরও আমাকে ফোন করে জানায় আমি করোনা পজেটিভ। যদিও আমার সাথের বাকি কারো কাছে কোন ফোনকল আসেনি।

এখন তৌহিদুলের প্রশ্ন আমি তো নমুনাই দেয়নি, তাহলে পজেটিভ হলাম কিভাবে? তবে করোনা পজেটিভ রোগীর তালিকায় নাম আসায় আমি হোম আইসোলেশনে আছি। এই ব্যাপারে জেলা সদর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন বলেন, কী কারণে এমনটি হয়েছে সেটি খতিয়ে দেখা হচ্ছে। এবং যারা নমুনা সংগ্রহের দায়িত্বে ছিলেন তাদের পুনঃরায় এটি ভেরিফাই করার জন্য বলা হয়েছে।

আগামীনিউজ/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে