Dr. Neem on Daraz
Victory Day

কীর্তনখোলায় ৮০০ কেজি জাটকা ইলিশসহ আটক ৪


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩, ১২:৩১ এএম
কীর্তনখোলায় ৮০০ কেজি জাটকা ইলিশসহ আটক ৪

বরিশালের কীর্তনখোলা নদীর চরমোনাই এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রলার থেকে ৮০০ কেজি জাটকা ইলিশ জব্দ করেছে কোস্টগার্ড সদস্যরা।

শনিবার (৭ জানুয়ারি) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. কে এম শফিউল কিঞ্জল।

লে. কে এম শফিউল কিঞ্জল বলেন, ৬ জানুয়ারি দিবাগত রাত পৌনে ৩ টায় বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোনস্থ বরিশাল স্টেশনের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এম আতাহার আলীর নেতৃত্বে একটি টিম ওই অভিযান পরিচালনা করে। অভিযানে কীর্তনখোলা নদীর সদর উপজেলার চরমোনাই ব্রিজ সংলগ্ন এলাকায় নূর-এ-মদীনা নামক একটি স্টীল বডির ট্রলারে তল্লাশি চালিয়ে ৮ ০০ কেজি জাটকাসহ ৪ জনকে আটক করা হয়। 

পরে দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনিরুজ্জামান এর নেতৃত্বে একটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটককৃতদের ৫ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা নিয়ে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। এ সময় আটক ট্রলারটি উপজেলা মৎস্য কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়।

পরবর্তীতে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জীব সন্নামতের উপস্থিতিতে জব্দ জাটকা বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানা, শিশু সদন, রামকৃষ্ণ মিশন ও অসহায়-দুস্থদের মধ্যে বিতরণ করা হয়।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে