Dr. Neem on Daraz
Victory Day

আমরা জনগণের সেবা করি সেটা বিএনপি পছন্দ করে না : আইনমন্ত্রী


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৭:৪৩ পিএম
আমরা জনগণের সেবা করি সেটা বিএনপি পছন্দ করে না : আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি বলে রিজার্ভ নাকি অনেক কমে গেছে। উনারা যখন ক্ষমতা থেকে চলে যান, তখন দেশটাকে এমনভাবে ধ্বংস করেছিলেন যে রিজার্ভ ছিল মাত্র ৫ দশমিক ৩ বিলিয়ন ডলার। শেখ হাসিনার সরকার রিজার্ভ করেছিলেন ৪৮ বিলিয়ন ডলার। তাও মাত্র ১০ বছরে। শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেল করেছেন।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মনকশাইরে দেশের অন্যতম বৃহৎ আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মনকশাইর এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশে প্রায় সাড়ে ১২ একর জায়গায় আশ্রয়ণ প্রকল্পের আওতায় ৪০৩টি ঘর নির্মাণ করা হয়েছে।

আইনমন্ত্রী বলেন, বিএনপির সাহেবরা বলেন- দেশে নাকি কোনো উন্নয়ন হয়নি। উনারা ভুলে গেছেন উনাদের সময় বাংলাদেশ ছিল অন্ধকারে। এখন সারা বাংলাদেশে শতভাগ বিদ্যুৎ পৌঁছে গেছে। বিএনপি আমাদের ২৬ বছর অন্ধকারে রেখেছিল। আবারও অন্ধকারে রাখার ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র যেন সফল না হয়, সেজন্য সজাগ থাকতে হবে।

তিনি আরও বলেন, বিএনপি বলে আমরা নাকি দেশ ধ্বংস করে ফেলেছি। দেশ ধ্বংসের নমুনা যদি গরিব মানুষকে গৃহ দেওয়া হয়- সেটা উনাদের কাছে দেশ ধ্বংস মনে হতে পারে। আমাদের কাছে মনে হয় এটা দেশ গড়া। জনগণকে যে আমরা সেবা করি, সেটা বিএনপি পছন্দ করে না। তাদের কথা হচ্ছে জনগণের নামে ভিক্ষা এনে তারা লুটপাট করবে আর জনগণের ওপর অত্যাচার করবে। এটা হচ্ছে তাদের নিয়ম।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আইন মন্ত্রণালয়ের সচিব গোলাম সারওয়ার, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার ও কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া,  মেয়র হাক্কানী প্রমুখ উপস্থিত ছিলেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে