Dr. Neem on Daraz
Victory Day

৩ দিন ধরে বন্ধ ঘরে ছিল লন্ড্রি ব্যবসায়ীর মরদেহ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নীলফামারী প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৬:২৫ পিএম
৩ দিন ধরে বন্ধ ঘরে ছিল লন্ড্রি ব্যবসায়ীর মরদেহ

নীলফামারীর সৈয়দপুরে তিন দিন পর বন্ধ ঘর থেকে বখতিয়ার (২৮) নামে এক লন্ড্রি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। গন্ধ ছড়ালে তার মরদেহ ঘর থেকে উদ্ধার করেন এলাকাবাসী। শুক্রবার (২৫ নভেম্বর) ওই ব্যবসায়ীর মরদেহ দাফন করা হয়।

নিহত বখতিয়ার শহরের দারুল উলুম মোড় পুরাতন বাবু পাড়ার বাসিন্দা সালামত মিয়ার ছেলে। তিনি পেশায় ছিলেন লন্ড্রি ব্যবসায়ী।

জানা যায়, বাবার রেখে যাওয়া বাড়িতে দুই বোন রোখসানা (৩৫) ও মাহেতারার (৪০) সঙ্গে থাকতেন বখতিয়ার। তিন দিন আগে নিজ বাসার শয়ন কক্ষে তিনি হঠাৎ করে মারা যান। মৃত্যুর তিন দিন পার হয়ে গেলেও কেউ তার বিষয়ে জানতেন না। অথচ ওই বাসাতেই থাকতেন তার দুই বোন।

এছাড়া বখতিয়ারের বড় ভাই এখলাক মিয়া তার স্ত্রীকে নিয়ে থাকেন মুন্সিপাড়ার দর্জ্জিপট্টিতে। তিনি মাঝে মধ্যে বেড়াতে আসতেন ওই বাড়িতে। এলাকার লোকজনের কাছে জানা গেছে যে ওই পরিবারের সবাই প্রতিবন্ধী। তাই কার কি হলো তারা বুঝতে পারেন না।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, মরদেহটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মরদেহের শরীরে কোনো ধরনের চিহ্ন পাওয়া যায়নি। তাছাড়া কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহটি দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে