Dr. Neem on Daraz
Victory Day

বেনাপোলে পাসপোর্ট লুকিয়ে বিজিবি‘কে ফাঁসানোর চক্রান্ত : নারী আটক


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, বেনাপোল(যশোর) প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০৯:১১ পিএম
বেনাপোলে পাসপোর্ট লুকিয়ে বিজিবি‘কে ফাঁসানোর চক্রান্ত : নারী আটক

যশোরঃ যশোরের বেনাপোল চেকপোস্টে নিজ পাসপোর্ট লুকিয়ে কর্তব্যরত বিজিবি সদস্যকে ফাঁসানোর ঘটনায় এক নারী পাসপোর্টযাত্রীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটক পাসপোর্টযাত্রী হাসি বেগম (৪০) খুলনার খানজাহান আলী থানার আটরা পশ্চিমপাড়ার বাসিন্দা। তার পাসপোর্ট নম্বর ঊঊ-০২৭২৭৯২।

বিজিবি জানায়, শনিবার দুপুরে ভারত থেকে ফিরে আসা হাসি নামে অন্য এক নারী পাসপোর্ট যাত্রী ভারতীয় মালামাল নিয়ে কৌশলে আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনাল অতিক্রম করার পর সে তার সাথে নিয়ে আসা মালামাল স্থানীয় একটি ব্যবসা প্রতিষ্ঠানে রাখে। এরপর পুনরায় সে চেকপোস্ট কাস্টমস হাউজের ভেতর ঢুকে রেখে আসা বাকি মালামাল নিয়ে আসলে আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে কর্তব্যরত বিজিবি সদস্যরা তার দ্বিতীয়বার কৌশলী যাতায়াত ধরে ফেলেন এবং ব্যাগেজ তল্লাশি করে। এসময় তার ব্যাগেজ তল্লাশিকালে অবৈধ ভারতীয় কসমেটিক মালামাল জব্দ করে চেকপোস্ট আইসিপি ক্যাম্পে নিয়ে যায়। সেখানে অবৈধ মালামাল রেখে ওই নারীকে ছেড়ে দেয় বিজিবি।

বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার নজরুল ইসলাম জানান, ওই নারীর অবৈধ মালামাল কর্তব্যরত বিজিবি সদস্যরা আটক করে। মালামাল আটকের কিছুক্ষণ পরে সে ফিরে এসে বিজিবি তার পাসপোর্ট নিয়েছে বলে অভিযোগ করে ও বিজিবিকে ফাঁসানোর চেষ্টা করে। এসময় তাকে তার ব্যাগে বা কোন দোকানে ভুল করে রেখে এসেছে কিনা দেখতে বললে তিনি না খুঁজে বিজিবিকে ফাঁসানোর চেষ্টায় অটল থাকে। পরে সিসি ক্যামেরা চেক করে দেখানোর পর ওই নারীর পাসপোর্ট তার ব্যাগে খুজে পাওয়া যায়। বিজিবিকে ফাঁসানোর অভিযোগে ওই নারীর বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। 

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে