Dr. Neem on Daraz
Victory Day

লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০২:২৫ পিএম
লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত

লক্ষ্মীপুরঃ সন্ত্রাসীদের গুলিতে আলাউদ্দিন পাটওয়ারী (৩৮) নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের রশিদপুর পোদ্দার দিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। পূর্ব থেকে ওৎ  পেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

নিহত আলাউদ্দিন একই এলাকার হামিদ উল্যাহ পাটওয়ারী বাড়ীর সাদেক পাটওয়ারীর ছেলে ও বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি এবং সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কাসেম জিহাদীর অনুসারী ছিলেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, ঘটনার সময় যুবলীগ নেতা আলাউদ্দিন দিঘির পাশে মুঠোফোনে কথা বলছিলেন। দুর্বৃত্তরা ওই সময় পাশের বাগানে অন্ধকারে ওৎ পেতে ছিল। হঠাৎ তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে সন্ত্রাসীরা। এসময় তার বুকে ও কানে গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানা গেছে।

নিহতের চাচা জামাল হোসেন ও ভাই বাবলু বলেন, সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি গুলি করে হত্যা করেছে। তার কানে ও পেটে গুলির চিহ্ন রয়েছে। রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে অভিযোগ করেন তারা। এদিকে ঘটনার পর খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ও পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ। এসময় এমপি সাংবাদিকদের বলেন, বিএনপি’র সন্ত্রাসীরা এ হত্যাকাণ্ডে জড়িত, স্থানীয় বিএনপি নেতাদের গত কয়েকদিনের উস্কানিমূলক বক্তব্যে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। অবিলম্বে খুনিদের গ্রেফতার করে মৃত্যুদণ্ড নিশ্চিত করার দাবি জানান আওয়ামী লীগের এ নেতা।

পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, গুলিবিদ্ধ ও হত্যাকাণ্ডের ঘটনা শুনে তাৎক্ষণিক হাসপাতালে এসেছি, নিহতের শরীরের কিছু দাগের চিহ্ন রয়েছে। ঘটনার তদন্ত চলছে, জড়িতদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে। এ দিকে এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় মামলা হয়নি।

মো: রবিউল ইসলাম খান/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে