Dr. Neem on Daraz
Victory Day

টাঙ্গাইল জেলা ছাত্রদলের সদস্য সচিব গ্রেপ্তার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, টাঙ্গাইল প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ১১:০০ পিএম
টাঙ্গাইল জেলা ছাত্রদলের সদস্য সচিব গ্রেপ্তার

টাঙ্গাইলঃ টাঙ্গাইল জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সদস্য সচিব মো. আব্দুল বাতেনকে বিকেলে কারাগারে পাঠিয়েছেন আদালত। এর আগে বুধবার দুপুরে তাকে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে পুলিশ গ্রেপ্তার করে।

জেলা ছাত্রদলের আহ্বায়ক দুর্জয় হোড় জানান, মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল নেতৃবৃন্দের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে কেন্দ্রীয় ছাত্রদল জেলায় জেলায় বুধবার বিক্ষোভ কর্মসূচির ঘোষণা করে। সেই কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইল জেলা ছাত্রদল শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় হবিবুর রহমান প্লাজার সামনে বিক্ষোভ সমাবেশ শুরু করে। আব্দুল বাতেন বক্তৃতা করার সময় পুলিশ লাঠি চার্জ করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় বাতেনকে আটক করে নিয়ে যায়। এই হামলায় সদর উপজেলা ছাত্রদলের কর্মী সাজ্জাদ হোসেনসহ ৫/৬ জন আহত হয়েছে বলে দুর্জয় হোড় জানান।

আদালত পরিদর্শক তানবীর আহম্মদ জানানা, আটককৃত আব্দুল বাতেনকে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ এনে পুলিশ আদালতে পাঠায়। অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুনিরা সুলতানার আদালতে হাজির করা হলে তিনি কারাগারে পাঠানোর আদেশ দেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে