Dr. Neem on Daraz
Victory Day

চতুর্থ দিনে মিলল আরও একটি মরদেহ, মৃত বেড়ে ৬৯


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, পঞ্চগড় প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৫:৪৫ পিএম
চতুর্থ দিনে মিলল  আরও একটি মরদেহ, মৃত বেড়ে ৬৯

ছবিঃ আগামী নিউজ

পঞ্চগড়ঃ জেলার বোদা উপজেলার করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় চতুর্থ দিনে আরও একজনের জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৯ জনে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে নদীর আউলিয়া ঘাটের পাশে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন পঞ্চগড় ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মাহবুবুল ইসলাম। তিনি বলেন, একটু আগে একটি মরদেহ আমরা উদ্ধার করেছি। পুরুষ, বয়স আনুমানিক ৩০ বছর হবে। আমার উদ্ধার করে জরুরি তথ্য কেন্দ্রে পৌঁছাব। সেখানে পরিচয় শনাক্তের কাজ করা হবে।

জেলা প্রশাসনের জরুরি তথ্য কেন্দ্রের সর্বশেষ হিসাব অনুযায়ী, ৬৮ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ডুবে যাওয়া নৌকাটিতে ঠিক কতজন যাত্রী ছিল, তার সঠিক তথ্য এখনো পাওয়া যায়নি। তবে এখনো চারজন নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

নিখোঁজরা, বোদা উপজেলার ময়দানদিঘী খালপাড়া এলাকার বিরেন চন্দ্রের ছেলে হিমালয়, হাতিভুবা ছয় শিকার পুরের মদনের ছেলে ভূপেন(পানিয়া), সাকোয়া ভাঙ্গা পাড়ার স্বগেন্দ্র নাথ বর্মনের ছেলে সুরেন ও পঞ্চগড়ের খাটিয়ার পাড়ার ধীরেন্দ্র নাথ শিশু কন্যা জয়া রানী।

এর আগে গত রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে আউলিয়া ঘাট এলাকায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। ঘটনার দিন ২৫ জন, দ্বিতীয় দিন ২৬ জন ও তৃতীয় দিন ১৭ জনের মরদেহ উদ্ধার করা হয়। ৷ 

পুলিশ ও স্থানীয়রা জানায়, বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের করতোয়া নদীর অপর পাড়ে বদেশ্বরী মন্দিরে মহালয়া উপলক্ষে প্রতি বছরের মতো এবারও ধর্মসভার আয়োজন করা হয়। রোববার দুপুরের দিকে মূলত ওই ধর্মসভায় যোগ দিতে সনাতন ধর্মালম্বীরা নৌকাযোগে নদী পার হচ্ছিলেন। তবে ৫০-৬০ জনের ধারণক্ষমতার নৌকাটিতে শতাধিক যাত্রী ছিল। অতিরিক্ত যাত্রীর কারণে নদীর মাঝপথে নৌকাটি ডুবে যায়। অনেকে সাঁতরে তীরে আসতে পারলেও সাঁতার না জানা বিশেষ করে নারী ও শিশুরা পানিতে ডুবে যায়। মনে করা হচ্ছে, স্রোতের কারণে অনেক মরদেহ পানিতে ভেসে যেতে পারে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে