Dr. Neem on Daraz
Victory Day

বজ্রপাতে মৃত ভাইকে দেখতে গিয়ে আরেক ভাইয়ের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ৪, ২০২২, ০৯:০৪ পিএম
বজ্রপাতে মৃত ভাইকে দেখতে গিয়ে আরেক ভাইয়ের মৃত্যু

চাঁদপুরঃ জেলার ফরিদগঞ্জে একই সময়ে দুই ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে, এক ভাই বজ্রপাতে এবং অন্য ভাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে। তবে তাদের মৃত্যুর কারণ নিশ্চিত হতে পারেনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। তাই ময়নাতদন্তের জন্য পুলিশের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানায় কর্তব্যরত চিকিৎসক।

বুধবার সকালে উপজেলার উত্তর কাচিয়ারা এলাকায় এ মর্মান্তিক ঘটনায় একইসাথে পরিবারের দুই সদস্যকে হারিয়ে পুরো পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। মৃত দুজন হলেন রুবেল হোসেন (২৬) ও সোহেল হোসেন (২৪)।

রোগীর সাথে আসা লোকজন প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, রুবেল বজ্রপাতে মারা যাওয়ার পর খবর পেয়ে সোহেল ঘটনাস্থলে গেলে হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলে তারও মৃত্যু হয়।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মোজাম্মেল জানান, বুধবার সকাল পৌনে ৯টায় দিকে রুবেল ও সোহেলকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

ডা. মোজাম্মেল আরো বলেন,’প্রাথমিকভাবে তাদের মৃত্যুর কারণ আমরা নিশ্চিত হতে পারিনি। তাদের শরীরে কোনো সিম্পটমস (চিহ্ন) আমরা দেখতে পাইনি। মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য মোস্টমর্টেম লাগবে। তাই আমরা তাদের মরদেহ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি। পুলিশ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে দু’জনের মরদেহের ময়নাতদন্ত করবে। এরপর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।’

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আমরা দু’জনের মৃতদেহ উদ্ধার করেছি। তবে স্থানীয় জনপ্রতিনিধি ও তার স্বজনরা ছোট ভাই সোহেল’র স্বাভাবিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করার কারণে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে। রুবেল’র মৃত্যুর কারণ নিশ্চিত করা জন্যে তার লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

এমএসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে