Dr. Neem on Daraz
Victory Day

নীলফামারীতে তিন শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৮:১০ পিএম
নীলফামারীতে তিন শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ

ছবিঃ আগামী নিউজ

নীলফামারীঃ জেলার জলঢাকা উপজেলার চিড়াভিজা গোলনা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের তিনজন শিক্ষক করোনা আক্রান্ত হয়েছেন। এই ঘটনায় দুইদিন স্কুল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে ওই তিন শিক্ষকের করোনাভাইরাস শনাক্তের রেজাল্ট পাওয়া যায়।

করোনা আক্রান্ত শিক্ষকরা হলেন, সুশান্ত কুমার রায়, রমিজুল ইসলাম ও আব্দুল জলিল। তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

স্কুলের প্রধান শিক্ষক আল হাসান জায়েদ বলেন, করোনাভাইরাসের প্রাথমিক উপসর্গ দেখা দেওয়ায় প্রথমে একজন শিক্ষক পরীক্ষা করান। তার করোনা শনাক্ত হয়। পরে আরও দুইজন শিক্ষকের শনাক্ত হয়। এজন্য  শনিবার (২৫ সেপ্টেম্বর) ও পরদিন রোববার (২৬ সেপ্টেম্বর) দুইদিন স্কুল বন্ধ রাখার সিন্ধান্ত নেওয়া হয়েছে।

জলঢাকা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকতা চঞ্চল কুমার ভৌমিক জানান, যেহেতু বিদ্যালয়ের তিনজন শিক্ষক করোনা আক্রান্ত। তাই বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারীর করোনা পরীক্ষা করার জন্য সংরক্ষিত ছুটি থেকে দুই দিন স্কুল বন্ধ রাখা হয়েছে। স্বাভাবিক থাকলে আগামী সোমবার থেকে ক্লাস শুরু হবে। যদি আক্রান্তের সংখ্যা রেড়ে যায় তাহলে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সঙ্গে আলেচনা সাপেক্ষে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

তিনি আরও জানান, এখন পর্যন্ত আর কোনো শিক্ষক-শিক্ষার্থীর অসুস্থতার খবর পাওয়া যায়নি। কর্তৃপক্ষ যথাযথ স্বাস্থবিধি মেনে বিদ্যালয় পরিচালনায় বদ্ধপরিকর।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে