Dr. Neem on Daraz
Victory Day

গুইমারা রিজিয়নের উদ্যোগে মানবিক সহায়তা প্রধান


আগামী নিউজ | আশরাফুল ইসলাম বেলাল, খাগড়াছড়ি প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৫, ২০২১, ০৪:৫৪ পিএম
গুইমারা রিজিয়নের উদ্যোগে মানবিক সহায়তা প্রধান

ছবিঃ আগামী নিউজ

খাগড়াছড়িঃ ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশন, গুইমারা রিজিয়নের উদ্যোগে ১১শ ৫ জন স্থানীয় জনসাধারনের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।

রোববার (১৫ই আগষ্ট) সকালে খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের আওতাধীন গুইমারা সরকারি কলেজ মাঠ, মাটিরাঙ্গা সরকারি কলেজ মাঠ, সিন্দুকছড়ি স্কুল মাঠ এবং লক্ষীছড়ি স্কুল মাঠে মানবিক সহায়তা প্রদান করেন, ২৪ আর্টিলারি ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, জি।

এছাড়াও গুইমারা রিজিয়নের লেডিস ক্লাব এর পক্ষ থেকে শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয় মাঠে ১শ জন পাহাড়ী-বাঙ্গালী মহিলাদের মাঝে মানবিক সহায়তা প্রদান করেন, মিসেস মাহফুজা রহমান সহ-সভানেত্রী, লেডিস ক্লাব ও সেপকস, গুইমারা রিজিয়ন।

মানবিক সহায়তা প্রদানকালে রিজিয়ন কমান্ডার বলেন, ১৫ আগস্ট এই দেশের একটি কালো অধ্যায়- যেদিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার প্রায় সমগ্র পরিবারসহ, স্বাধীনতা বিরোধী ও বিপথগামী দেশি-বিদেশি চক্রান্ত কর্তৃক নির্মমভাবে পরিবারের সদস্যদের সাথে শহীদ হন। তিনি এই দিনে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।

তিনি আরও বলেন, আসুন আমরা সকলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে নতুন করে প্রানবন্ত হয়ে উঠি। বঙ্গবন্ধুর আদর্শ ও নীতিগুলি আমাদের কর্মময় জীবনে প্রতিফলিত করি।

মানবিক সহায়তা কর্মসূচী চলাকালীন উপস্থিত ছিলেন, গুইমারা রিজিয়নের অন্যান্য পদস্থ কর্মকর্তাবৃন্দ।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে