Dr. Neem on Daraz
Victory Day

কলাপাড়ায় স্কুলছাত্রী অপহরনের পর উদ্ধার


আগামী নিউজ | রাসেল কবির মুরাদ, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি  প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৮:৪৩ পিএম
কলাপাড়ায় স্কুলছাত্রী অপহরনের পর উদ্ধার

প্রতীকী ছবি

পটুয়াখালীঃ কলাপাড়ায় অপহরনের পর মোসাঃ তামান্না আক্তার (১৫) নামে ৯ম শ্রেনীর ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে বালিয়াতলী ইউনিয়নের পোলঘাটা বাজার এলাকা থেকে ২ ঘন্টা পর তাকে উদ্ধার করা হয় । অপহৃত তামান্না স্থানীয় তুলাতলী মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী, তার বাড়ী বালিয়াতলী ইউনিয়নের রিফিউজি পাড়ায়।

এ ঘটনায় অপহৃত ছাত্রী তামান্নার পিতা মোঃ সিদ্দিকুর রহমান বাদী হয়ে অপহরনকারী মিরাজ সর্দার (২৮) কে আসামী করে বুধবার কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অপহরনকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। অপহরনকারী মিরাজ সর্দার পার্শ্ববর্তী মিঠাগঞ্জ ইউনিয়নের লেমুপাড়া এলাকার মোঃ শাহআলী সর্দারের ছেলে।

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মোঃ আলামিন এ প্রতিবেদককে বলেন, মঙ্গলবার সন্ধ্যায় তামান্না তার পিতার দোকান থেকে বাড়ী ফেরার পথে পথিমধ্যে তাকে মুখ চেঁপে অপহরন করে নেয় মিরাজ সর্দার । তাৎক্ষনিক ঘটনা জানাজানি হলে তামান্নার পিতা ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানালে পরে পুলিশ এসে তামান্নাকে উদ্ধার করে অপহরনকারী মিরাজকে গ্রেপ্তার করে।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে