Dr. Neem on Daraz
Victory Day

ময়মনসিংহে বাস চাপায় নিহত-২


আগামী নিউজ | আনোয়ার সাদত জাহাঙ্গীর, জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২১, ০৭:৪৭ পিএম
ময়মনসিংহে বাস চাপায় নিহত-২

ছবিঃ আগামী নিউজ

ময়মনসিংহঃ জেলার ভালুকায় বৃহস্পতিবার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিডস্টোর উত্তর বাজার মুটকিবাড়ীর সামনে মোটরসাইকেল নিয়ে সড়ক পার হওয়ার সময় বাস চাপায় মোটরসাইকেল আরোহী ২ব্যক্তি নিহত হয়েছেন। নিহতরা হলেন বাশিল গ্রামের মোঃ হাজ্বী নূরুল ইসলামের ছেলে হামিদ কারী (৫০) ও মেহেরাবাড়ি গ্রামের ফজলুল হকের ছেলে জাকির হোসেন (২০)।

স্থানীয় সূত্র ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহের ভালুকা উপজেলার সিডস্টোর উত্তর বাজার মুটকিবাড়ীর সামনে একটি মোটরসাইকেল ইউটার্ন নেওয়ার সময় ঢাকা গামী সাবিহা পরিবহনের একটি (ঢাকা মেট্রো ব- ১২-০৫৯১) বাস মোটরসাইকেলটিকে চাপা দিলে মোটরসাইকেল আরোহী ২জন ছিটকে রাস্তায় পড়ে যান। এতে মোটরসাইকেলের পেছনে থাকা হাজ্বী নূরুল ইসলামের ছেলে হামিদ কারী (৫০) ঘটনাস্থলেই নিহত হন।  মোটরসাইকেল চালক মেহেরাবাড়ি গ্রামের ফজলুল হকের ছেলে জাকির হোসেন (২০) গুরুতর আহত হলে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মৃত্যুবরণ করেন।

ভালুকা হাইওয়ে থানার ইনচার্জ তৈমুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে