Dr. Neem on Daraz
Victory Day

তারাকান্দায় সিএনজিসহ দুই ছিনতাইকারী আটক


আগামী নিউজ | আশরাফুল আলম, জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২০, ০৯:৪৯ এএম
তারাকান্দায় সিএনজিসহ দুই ছিনতাইকারী আটক

আগামী নিউজ

ময়মনসিংহঃ জেলার তারাকান্দায় থানা পুলিশ সিএনজিসহ দুই ছিনতাইকারীকে আটক করেছ।

জানা গেছে, গত সোমবার বিকেলে (১৬ নভেম্বর) রাজিয়া খাতুন(৪০) নামে নগুয়া গ্রামের এক মহিলা সিএনজিযোগে উপজেলার নগুয়া হইতে কাশিগঞ্জ বাজারে আসার পথে নির্বাচনী বাজার এলাকায় যাত্রীবেশে ছিনতাইকারীরা সিএনজি যাত্রী ওই মহিলার কানেরদুল ও নগদ ৫ হাজার টাকা ছিনতাইকালে পুলিশ ২জনকে আটক করে।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, এস,আই মোঃ আব্দুস সবুর সঙ্গীয় ফৌজসহ ওই সড়কে আসার পথে সিএনজিতে মহিলার চিৎকার শুনে ২ ছিনতাইকারীসহ সিএনজি আটক করে।

ছিনতাইকারীরা হল, ময়মনসিংহ সদর উপজেলার চর ইশ্বরদিয়া গ্রামের মরজ আলীর পুত্র সিএনজি চালক মোঃ কামাল মিয়া(৩০) ও তার সহযোগী শম্ভুগঞ্জ চামড়ার বাজার এলাকার মোক্তার হোসেনের পুত্র খলিল মিয়া(২৫)।এ সময় অপর ছিনতাইকারী উজ্বল(৩৫) পালিয়ে যায়।

তারাকান্দা থানার এস.আই আব্দুস সবুর জানান, আন্তঃজেলা ২ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে এবং ছিনতাইকারীদের হেফাজত হতে ছিনতাইকৃত এক জোড়া কানেরদুল, নগদ ৫০০০ টাকা উদ্ধার করা হয়। ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি আটক করা হয়েছে।

এ ব্যাপারে ছিনতাইকারীদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।

গতকাল মঙ্গলবার আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ প্রেরণ করা হয়।

আগামীনিউজ/মিথুন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে