Dr. Neem on Daraz
Victory Day

সড়কে উল্টে গেল পাথর বোঝাই ভারতীয় ট্রাক


আগামী নিউজ | বেনাপোল (যশোর) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২০, ০৬:২৬ পিএম
সড়কে উল্টে গেল পাথর বোঝাই ভারতীয় ট্রাক

সংগৃহীত

যশোরের বেনাপোল বন্দরের দিঘীরপাড়-ছোট আঁচড়া বাইপাস সড়কের উপরে বেনাপোল পৌরসভার লাইট পোস্ট হেলে পড়ায় আমদানিকৃত পাথর বোঝাই ভারতীয় একটি ট্রাক (ডাব্লিউবি-২৫ সি-১১৯১) উল্টে খাদে পড়ে গেছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার সময় বাইপাস সড়কের ভবারবেড় গ্রাম সংলগ্ন সড়কে দুর্ঘটনা ঘটে। এতে কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।


প্রত্যক্ষদর্শীরা জানান, বেনাপোল পৌরসভা ছোট আঁচড়া মোড় থেকে দিঘিরপাড় মোড় পর্যন্ত পৌরসভার স্থাপিত লাইটপোস্ট দীর্ঘদিন ধরে নষ্ট থাকায় অন্ধকারের মধ্যে বিভিন্ন যানবাহন চলাচল করে। এ কারনে রাতে প্রায় এ সড়কে ছোট বড় দুর্ঘটনা ঘটে চলেছে। বারবার বলার পরও পৌরসভা কর্তৃপক্ষ বিষয়টি দেখছেন না।


এলাকার লোকজন বলেন, পৌরসভার লাইটপোস্ট মেইন সড়কে হেলে পড়ার কারণে বাংলাদেশী একটি ট্রাককে সাইড দিতে গিয়ে পাথর বোঝাই ভারতীয় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় তারা ভারতীয় ট্রাকের নীচ থেকে চালককে উদ্ধার করেন।


বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) আজিজুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা জানার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। ভারতীয় চালক সুস্থ্য আছে। ট্রাকটি উদ্ধারে চেস্টা করা হচ্ছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে