Dr. Neem on Daraz
Victory Day

সিদ্ধিরগঞ্জে চাঁদার দাবিতে পরিবারকে জিম্মির অভিযোগ


আগামী নিউজ | নারায়ণগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২০, ০৬:১৩ পিএম
সিদ্ধিরগঞ্জে চাঁদার দাবিতে পরিবারকে জিম্মির অভিযোগ

সংগৃহীত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক মার্কেট সংলগ্ন একটি পরিবারকে ১৫ লাখ টাকা চাঁদা দাবিতে জিম্মি করে রাখার অভিযোগ উঠেছ স্থানীয় কয়েকজন প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে ।

২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল থেকে স্থানীয় জব্বার মিয়ার তিন তলা বাড়িতে এ ঘটনা ঘটে।

রাত ৯ টায় দেখা যায়, বাড়ির প্রবেশ পথে ক্ষুদ্র একটি দেয়াল নির্মাণ করে যাতায়াতের পথ বন্ধ করে দেয়া হয়েছে। এছাড়া বাড়িতে থাকা ১৭ টি পরিবারকে তালাবদ্ধ করে রাখা হয়েছে।

জিম্মিদশা থেকে জানালা দিয়ে বাড়িওয়ালার ছেলে রনি জানান, তাদের কাছ থেকে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেছিল স্থানীয় প্রভাবশালী মাসুম রানা নামে এক থানা আওয়ামী লীগ নেতার ছেলে। টাকা না পেয়ে তিনি প্রথমে আমাদের প্রবেশ পথে জোরপূর্বক দেয়াল লাগিয়ে দেন। এক পর্যায়ে আমরা টাকা দিতে না চাইলে বাড়ির বাইরে তালা মেরে দেন।

সকাল থেকে আমরা কেউ বাড়ি থেকে বের হতে পারছি না। বিষয়টি নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. জায়েদুল আলম কে জানানো হলে তিনি সিদ্ধিরগঞ্জ থানায় বিষয়টি অবগত করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, আমরা খবর পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে