Dr. Neem on Daraz
Victory Day
ঠাকুরগাঁওয়ে রমেশ চন্দ্র সেন এমপি

করোনাকালে নন এমপিও শিক্ষক-কর্মচারীদের পাশে আছে সরকার


আগামী নিউজ | ঠাকুরগাঁও প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২০, ০৬:১৯ পিএম
করোনাকালে নন এমপিও শিক্ষক-কর্মচারীদের পাশে আছে সরকার

সংগৃহীত

ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, করোনার এই সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে এবং সেগুলো বা¯স্তবায়ন করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় করোনার প্রনোদনা হিসেবে নন এমপিও ভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীদের আর্থিকভাবে সহযোগিতা করা হচ্ছে। এ সরকার শুধু শিক্ষক ও কর্মচারীদের পাশে নয়, বাংলাদেশের ক্ষতিগ্রস্ত প্রত্যেকটি মানুষকে সহযোগিতা করে আসছে।


আজ বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ হলরুমে ‘করোনায় ক্ষতিগ্রস্থ’ নন এমপিও ভুক্ত মাদ্রাসার শিক্ষক ও কর্মচারীদের মাঝে সরকারের প্রনোদনা হিসেবে চেক বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন।

সদর উপজেলার নন এমপিও ভুক্ত মাদ্রাসা, স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা ও কারিগরি শিক্ষক প্রতিষ্ঠানের ৩৬৩ জন শিক্ষক ও ৬৯ জন কর্মচারীর মাঝে ১৯ লক্ষ ৮৭ হাজার ৫শ টাকার প্রনোদনার চেক বিতরণ করেন সাংসদ রমেশ চন্দ্র সেন।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, দেশের যে কোন দুর্যোগেই আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে থেকে কাজ করেছে। করোনার এই ক্রান্তিলগ্ন সময়েও সরকার ও আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মী মাঠে থেকে কাজ করে যাচ্ছে। এতে অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, অনেকেই মারাও গেছেন। তারপরও কিন্তু সরকার ও আওয়ামী লীগ ক্রান্তলগ্ন সময়ে তাদের সর্বোচ্চ দিয়ে কাজ করে যাচ্ছে।

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন করোনা ভাইরাসের সংক্রমণরোধে ঠাকুরগাঁওবাসীসহ দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হবেন না। বাইরে বের হলে মানুষের ভিড় এড়িয়ে চলুন। বার বার সাবান  পানি হাত  ধৌত করুন। মাস্ক ব্যবহার করুন।

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, ঠাকুরগাঁও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুর রশীদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোশারফ হোসেন সহ অনেকে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে