Dr. Neem on Daraz
Victory Day

সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২, আহত ২


আগামী নিউজ | মোক্তার হোসেন , জেলা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২০, ০৯:২৭ এএম
সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২, আহত ২

ফাইল ছবি

গাজীপুর: জেলার পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় প্রতিবন্ধি শিশুসহ দু’জন নিহত ও দুইজন আহত হয়েছে।

গত রবিবার (২০ সেপ্টেম্বর)  দুপুরে কাশিমপুর বাজার রোডের হাজীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো ময়মনসিংহের নান্দাইল উপজেলার জালুয়াবাটি সাবার গ্রামের ইউনুস মিয়ার ছেলে তুহিন মিয়া (১১) এবং ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ঠাকুরনালা গ্রামের মতিন মোল্লার ছেলে শিবলী সাদিক (৩৮)। এদের মধ্যে তুহিন মিয়া প্রতিবন্ধি ও শিবলী সাদিক প্রাণ আরএফএল কারখানায় চাকুরি করতেন।

গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি’র) কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, দুপুরে কাশিমপুর বাজার রোডের হাজীপাড়া এলাকায় ইউনুস মিয়ার প্রতিবন্ধি ছেলে তুহিনকে সড়ক মেরামত কাজে নিয়োজিত বালু বোঝাই একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটি নিহত হয়। এলাকাবাসি ট্রাকটিকে আটক করলেও ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও ট্রাকটি জব্দ করে। সে গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর হাজীপাড়া এলাকার সেন্টু রৌদ্রের বাড়িতে ভাড়া বাসায় পরিবারের সাথে বসবাস করতো। তার বাবা এলাকায় সবজি বিক্রি করেন। 

এদিকে, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, বেলা সাড়ে ১১টার দিকে জয়দেবপুর হতে চোখের ডাক্তার দেখিয়ে যাত্রীবাহী সিএনজি চালিত একটি অটোরিক্সায় চড়ে ঘোড়াশাল যাচ্ছিলেন প্রাণ আরএফএল কারখানার কর্মী শিবলী সাদিক। টঙ্গী-নরসিংদী সড়কের নলছাটা ব্রিজের পশ্চিম পাশের (শিমুলিয়া) এলাকায় বেপরোয়া গতিতে যাওয়ার পথে চালক নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশে উল্টে যায়। এ সময় অটোরিক্সারোহী শিবলী সাদিক মাথা ও চোখের বাম পাশে আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত ও অপর দুইজন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও অটোরিক্সাটি জব্দ করেছে।  

উভয় ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

আগামীনিউজ/মিথুন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে