Dr. Neem on Daraz
Victory Day

থানা হবে জনগণের- ওসি তারিকুজ্জামান


আগামী নিউজ | ষ্টাফ রিপোর্টার প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২০, ০৬:১১ পিএম
থানা হবে জনগণের- ওসি তারিকুজ্জামান

সংগৃহীত

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাগত থানা অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান বলেছেন, থানা হবে জনগণের। কাজ ছাড়া বিনা কারনে ঘন্টার পর ঘন্টা থানায় বসে থাকা যাবেনা। কাজ নিয়ে আসলে তাকে যত দ্রুত সম্ভব আমরা সেবা প্রদান করবো। সাধারণ মানুষের জন্য কাজ করবে বাংলাদেশ পুলিশ। থানায় জিডি করতে, পুলিশ ভ্যারিফিকেশন ও মামলা করতে কোন টাকা লাগবেনা।

শনিবার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে বিভিন্ন গণমাধ্যমকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি একথা বলেন। 
 
এ সময় তিনি আরো বলেন, সমাজ থেকে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধ করতে হলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। সামাজিক আন্দোলনের মাধ্যমেই সমাজ থেকে  এ সকল অন্যায় ও দুর্নীতি প্রতিরোধ  করা সম্ভব। এক্ষেত্রে পুলিশের পাশাপাশি গণমাধ্যমকর্মীরা বিশেষ ভূমিকা রাখতে পারে। 
 
শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন এসআই আসাদুজ্জামান রিপন, উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি সমীর কান্তি দাস, সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, বার্তা২৪.কম’র স্টাফ করেসপন্ডেন্ট সোহেল মিয়া, বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি টেলিভিশনের দেবাশীষ বিশ্বাস, সাংবাদিক গোলাম মোর্তবা রিজু, গোলাম মোস্তফা, তনু সিকদার সবুজ, বিপ্লব বিশ্বাস, অনিক সিকদার, রুবেল মিয়া, রিয়াদ হোসেন, রাজু আহমেদ প্রমুখ।
 
আগামীনিউজ/এএ
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে