Dr. Neem on Daraz
Victory Day

প্রধানমন্ত্রীর ৫ লাখ টাকার চেক পেলেন ফুটবলার উন্নতি


আগামী নিউজ | ঝিনাইদহ প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২০, ০৪:১৫ পিএম
প্রধানমন্ত্রীর ৫ লাখ টাকার চেক পেলেন ফুটবলার উন্নতি

সংগৃহীত

উদীয়মান ফুটবলার ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মেয়ে উন্নতি খাতুনকে ৫ লাখ টাকা প্রদান করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
 
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলনে কক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ৫ লাখ টাকার চেক উন্নতির হাতে তুলে দেন মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।
 
এছাড়াও এসময় তিনি বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যান ফাউন্ডেশন কর্তৃক প্রদত্ত ২৪ হাজার টাকার মাসিক ক্রীড়া ভাতার চেকও উন্নতির হাতে তুলে দেন। 
 
এ সময় যুব ও ক্রীড়া সচিব জনাব মোঃ আখতার হোসেন, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক বেনজির আহমেদ, তথ্য কমিশনার আবদুল মালেক ও জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মোঃ মাসুদ করিম, উপস্থিত ছিলেন।
 
উদীয়মান ফুটবলার উন্নতি খাতুন মাননীয় প্রধানমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি খুবই আনন্দিত যে মাননীয় প্রধানমন্ত্রী আমার পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন। আমি দারুণ ভাবে উৎসাহিত। আমি দেশের জন্য সেরাটাই দেবার চেষ্টা করব। আমি মাননীয় প্রধানমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। 
 
উল্লেখ্য, উন্নতি খাতুন গত বছর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ ১৭) সর্বোচ্চ গোলদাতা হিসেবে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন।
 
ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার দোহারো গ্রামের কৃষক বাবা আবু দাউদ এবং গৃহিনী মা হামিদা খাতুন দম্পতির ৭ সন্তানের ষষ্ঠ উন্নতি। ভর্তি হয়েছেন বিকেএসপিতে। তবে এর আগেই তিনি জায়গা করে নিয়েছেন বাফুফের আবাসিক ক্যাম্পে। অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়নশিপে খেলে বয়সভিত্তিক জাতীয় দলেও অভিষেক হয়েছে তার।
 
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে