Dr. Neem on Daraz
Victory Day

শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু


আগামী নিউজ | মোক্তার হোসেন , জেলা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২০, ১২:৫২ পিএম
শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু

ফাইল ছবি

গাজীপুরঃ জেলার শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সানজিদুল হক শিবলু (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। শিবলু উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামের রমজান আলীর ছেলে।

গত সোমাবার (১৪ সেপ্টেম্বর) বিকেলের কোনো এক সময় ওই গ্রামের রওশন আরা (এমসিএ) বাড়ির মটরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।

নিহতের বাবা রমজান আলী জানান, করোনাকালে স্কুল বন্ধ থাকায় তার ছেলে শিবলু এমসিএ’র বাড়িতে কাজ করতো। সোমবার রাত ৮টার দিকে জানতে পারি ছেলে শিবলু মটর থেকে পানি আনতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। সে স্থানীয় আলহাজ¦ নওয়াব আলী উ”চ বিদ্যালয়ের সপ্ত শ্রেণীর ছাত্র ছিল। ঘটনার পর থেকে বাড়ির মালিক রওশন আরা পলাতক রয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আমদ মেডেকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হবে।

আগামীনিউজ/মিথুন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে