Dr. Neem on Daraz
Victory Day

শীতলক্ষ্যা থেকে নিখোঁজ ২ কিশোরের লাশ উদ্ধার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ১১, ২০২০, ০১:০১ পিএম
শীতলক্ষ্যা থেকে নিখোঁজ ২ কিশোরের লাশ উদ্ধার

ছবি : সংগৃহীত

ঢাকা : নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে নিখোঁজ দুই কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত দুইজন হল-বন্দর উপজেলার নাজিম উদ্দিন খানের ছেলে কদমরসুল কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র নিহাদ (১৮) ও বন্দর কাজিম উদ্দিনের ছেলে বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র জিসান (১৫)।

বন্দর থানার ওসি ফখরুদ্দিন ভুঁইয়া জানান, পুলিশ গতকাল সোমবার রাত ১১টার দিকে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় মৃতদের পরিবারের কেউ কোনো অভিযোগ করেনি। কি কারণে এ ঘটনা ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

জানা যায়, সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে বন্দরের ইস্পাহানী ঘাট এলাকায় স্থানীয় দুই কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় এক পক্ষ ধাওয়া দিলে আত্মরক্ষার্থে শীতলক্ষ্যা নদীতে নৌকায় গিয়ে উঠে নিহাদ ও জিসান। পরে তারা নদীতে ঝাঁপ দেয়।

এরপর রাতে নিহাদ ও জিসান বাড়ি না ফেরায় স্বজনরা তাদের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করে। পরে শীতলক্ষ্যায় খোঁজাখুঁজির এক পর্যায়ে তাদের লাশ উদ্ধার করা হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

নিহাতের চাচা কমল খান বলেন, কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষের কারণে তার ভাতিজাসহ দুই ছাত্রের প্রাণ গেল।নিহাদ ও জিসান কেউই সাঁতার জানত না।

 

আগামীনিউজ/এসপি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে