Dr. Neem on Daraz
Victory Day

সিফাতের জামিন মঞ্জুর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ১০, ২০২০, ১১:২৩ এএম
সিফাতের জামিন মঞ্জুর

ছবি : সংগৃহীত

ঢাকা : কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহার সহকর্মী রাজধানীর স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী সাহেদুল ইসলাম সিফাতের জামিন মঞ্জুর করেছেন টেকনাফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। একই সঙ্গে তার বিরুদ্ধে পুলিশের দায়ের করা দুটি মামলা তদন্তভার র‌্যাব এর কাছে হস্তান্তর করার নির্দেশও দিয়েছেন আদালত।

সোমবার (১০ আগস্ট) বেলা ১১টায় জ্যেষ্ঠ বিচারিক হাকিম রামুর বিচারক দেলোয়ার হোসেনের আদালতে তার জামিন হয়।

এর আগে, গত ৬ আগষ্ট সাহেদুল ইসলাম সিফাতের জামিনের রিভিউ আবেদন করা হয়। টেকনাফ ম্যাজিষ্ট্রেট আদালতে শুনানি শেষে সোমবার আদেশের দিন ঠিক করা হয়। 

পুলিশের দায়ের করা মাদক, হত্যা চেষ্টা এবং পুলিশের কাজে বাধা দেয়ার মামলার আসামি সিফাতের মামলা র‌্যাবকে তদন্তের দায়িত্ব দেয়ার আবেদনও মঞ্জুর করেছেন আদালত।

উল্লেখ্য, গত ৩১শ জুলাই রাতে কক্সবাজারের টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ সময় তার সঙ্গে ছিলেন স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী সিফাত। সিনহা নিহতের পরদিন সিফাতকে মাদক মামলায় গ্রেপ্তার দেখায় রামু থানা পুলিশ।

এদিকে, রামু থানায় দায়ের করা মাদক মামলায় স্টামফোর্ড ইউনিভার্সিটির অপর শিক্ষার্থী শিপ্রা দেবনাথের জামিন একদিন আগে অর্থাৎ গতকাল রোববার মঞ্জুর করেন আদালত। 

 

আগামীনিউজ/এসপি
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে