Dr. Neem on Daraz
Victory Day

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানদের অভিযোগ


আগামী নিউজ | টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৯, ২০২০, ০৮:৪৪ পিএম
উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানদের অভিযোগ

প্রতীকী ছবি

টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনছারীর দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও স্বজনপ্রীতির বিরুদ্ধে তদন্ত শেষে কঠোর শাস্তি দাবি করেছে সদর উপজেলার সকল ইউপি চেয়ারম্যান। এ ব্যাপারে তারা মাননীয় প্রধানমন্ত্রী বরাবর অভিযোগপত্রও প্রেরণ করেছে। সকল ইউপি চেয়ারম্যান গুরুতর সুনির্দিষ্ট ১২টি অভিযোগ উল্লেখ করেছে অভিযোগপত্রে ।

অভিযোগপত্রের মাধ্যমে সকল ইউপি চেয়ারম্যান জানান, মাননীয় প্রধানমন্ত্রীর ইচ্ছা অনুযায়ী তৃণমূলে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে ইউপি চেয়ারম্যানদের অবদান রাখার সুযোগ উপজেলা চেয়ারম্যানের স্বেচ্ছাচারিতার কারণে ব্যাহত হচ্ছে। এতে আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে। রাজনৈতিক ব্যানারে তার অনিয়মের মাত্রা বেড়েই চলেছে। তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা অতিব জরুরি।

এই অভিযোগপত্রটির অনুলিপি দেয়া হয়েছে- এলজিআরডি মন্ত্রী, সচিব, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি, টাঙ্গাইল সদর এমপি, টাঙ্গাইল জেলা প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে।

অভিযোগকারী সদর উপজেলার সকল ইউপি চেয়ারম্যান হলেন- হুগড়া ইউপি চেয়ারম্যান, বাঘিল ইউপি চেয়ারম্যান, দাইন্যা ইউপি চেয়ারম্যান, পোড়াবাড়ী ইউপি চেয়ারম্যান, ছিলিমপুর ইউপি চেয়ারম্যান, কাকুয়া ইউপি চেয়ারম্যান, গালা ইউপি চেয়ারম্যান, মগড়া ইউপি চেয়ারম্যান, কাতুলী ইউপি চেয়ারম্যান, মাহমুদনগর ইউপি চেয়ারম্যান ও ঘারিন্দা ইউপি চেয়ারম্যান।  করোটিয়া ইউপি চেয়ারম্যান অসুস্থতার জন্য অভিযোগপত্রে স্বাক্ষর করতে পারেনি বলে জানা গেছে।

টাঙ্গাইলের নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক রাজনীতিবিদ বলেছেন, শাহজাহান আনছারী কমিউনিস্ট পার্টিতে ছিল, তখন সে দরিদ্র ছিল। আওয়ামী লীগের রাজনীতিতে আসার পর সে শত শত কোটি টাকার মালিক হয়েছে অবৈধ পন্থায়। ইউপি চেয়ারম্যানদের অভিযোগপত্রটি এখন টাঙ্গাইলে লোকের মুখে মুখে সমালোচনার ঝড় তুলছে।

আগামীনিউজ/মোস্তফা/জেএফএস

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে