Dr. Neem on Daraz
Victory Day

৭ ইউপি চেয়ারম্যান ওসির অপসারণ চান


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৪, ২০২০, ০৩:৪৯ পিএম
৭ ইউপি চেয়ারম্যান ওসির অপসারণ চান

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদের অপসারণ চেয়ে সাতজন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সংবাদ সম্মেলন করেছেন। শনিবার (৪জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে আশুগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন সাত ইউপি চেয়ারম্যানের পক্ষে বক্তব্য দেন।

তিনি অভিযোগ করে বলেন, আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হানিফ মুন্সির বিরুদ্ধে সরকারি বালু লোপাটের অভিযোগ নিয়ে সংবাদ প্রকাশের জেরে ওসি জাবেদ মাহমুদ গত ২ জুলাই রাতে আশুগঞ্জ সদর ইউনিয়নের সোনারামপুর গ্রামের স্থানীয় সাংবাদিক আশেকুর রহমান রনির বাড়িতে গিয়ে তার সঙ্গে দুর্ব্যবহার করেন।আমি ঘটনাস্থলে গিয়ে দুর্ব্যবহার সম্পর্কে জানতে চাইলে আমার সঙ্গেও দুর্ব্যবহার করেন এবং আমাকে থানায় নিয়ে শায়েস্তা করার হুমকি দেন ওসি। সংবাদ সম্মেলন থেকে ইউপি চেয়ারম্যানরা ওসি জাবেদ মাহমুদের অপসারণ দাবি করেন।

তবে ওসি জাবেদ মাহমুদ অভিযোগ মিথ্যা দাবি করে বলেন, আমি রনিকে দেখিনি, তিনি নিয়মিত মামলার আসামি। মামলার তদন্তকারী কর্মকর্তা রনিকে থানায় নিয়ে আসতে চাইলে চেয়ারম্যান সালাহ উদ্দিন বাধা দেন। পরবর্তীতে আমার সঙ্গে চেয়ারম্যান ফোনে কথা বলার পর রনিকে আধা ঘণ্টা পর থানায় পাঠানো হবে বললে তদন্তকারী কর্মকর্তা ঘটনাস্থল থেকে চলে আসেন।

সংবাদ সম্মেলনে আশুগঞ্জ উপজেলার চরচারতলা ইউপি চেয়ারম্যান জিয়া উদ্দিন খন্দকার, তালশহর ইউপি চেয়ারম্যান আবু শ্যামা, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান জিয়াউল করিম খান সাজু,  আড়াইসিধা ইউপি চেয়ারম্যান মো. সেলিম মিয়া, শরীফপুর ইউপি চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী ও তারুয়া ইউপি চেয়ারম্যান ইদ্রিস হাসান উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/আর/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে