Dr. Neem on Daraz
Victory Day

দিনাজপুরে করোনায় ২ জনের মৃত্যু


আগামী নিউজ | দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২, ২০২০, ০৯:৪৩ পিএম
দিনাজপুরে করোনায় ২ জনের মৃত্যু

প্রতীকী ছবি

দিনাজপুরে এক নারীসহ করোনায় ২ জনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৩৬ জন।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২ জুলাই) মোহনা (২০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তার বাড়ি জেলার ফুলবাড়ী উপজেলায়।

অন্যদিকে পার্বতীপুরের আমবাড়ী এলাকায় করোনার উপসর্গ নিয়ে মৃত মোস্তাক (৫০) এর নমুনা রিপোর্ট আজ পজেটিভ এসেছে। মোস্তাক ২৯ জুন করোনার উপসর্গ নিয়ে মারা যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা আব্দুল কুদ্দুস। তিনি জানান, জেলায় করোনায় মোট আক্রান্ত সংখ্যা ৬৭৪ জন।  

তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে জেলার ১২৫ টি করোনা নমুনা পরীক্ষা করে ৩৬ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে সদরেই রয়েছে ২১ জন। এছাড়া পার্বতীপুরে ৬ জন, খানসামায় ৩ জন, বিরলে ২ জন, চিরিরবন্দরে ২ জন, ফুলবাড়ীতে একজন এবং নবাবগঞ্জে একজন রয়েছে।                     এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা ৬৭৪ জন।  আর আজকের দু' জন নিয়ে এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১৪ জনের।

করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে আরো ১৭ জনের। আজ ৯ জনসহ জেলায় করোনা রোগী এ পর্যন্ত সুস্থ হয়েছে ৩৫০ জন।

আগামীনিউজ/শাহ আলম/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে