Dr. Neem on Daraz
Victory Day

মধুখালীতে দুপক্ষের সংঘর্ষে নিহত ১


আগামী নিউজ | মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২, ২০২০, ০৫:৪৫ পিএম
মধুখালীতে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

প্রতীকী ছবি

ফরিদপুরের মধুখালীতে উপজেলার কোড়কদি ইউনিয়নের কাটাখালী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু গ্রুপের সংঘর্ষে মৃত আদেল উদ্দিন মোল্যার ছেলে সিদ্দিক মোল্যা (৬৫) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে কাটাখালী গ্রামের দক্ষিণ পাড়ায় সংঘর্ষে উভয় গ্রুপের ৫ জন আহত হন। আহতরা হলেন- মনিরুল ইসলাম(২৫), হানিফ মোল্যা(২৫), কামরুল মোল্যা(৪০), সাহা শেখ(৫০) এবং কুদ্দুস শেখ (৩৫)। আহতরা মধুখালী সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নিহত সিদ্দিক মোল্যা নিজের ঘরের বারান্দায় বসে ছিলেন। এ সময় প্রতিপক্ষের লোকজন এসে নিহত সিদ্দিক মোল্যার ওপর অতর্কিত হামলা চালায়। সিদ্দিক মোল্যা বাধা দিতে গেলে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। আহত সিদ্দিক মোল্যাকে মধুখালী সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা সুলতানা সিনিগ্ধা তাকে মৃত ঘোষণা করেন।

কোড়কদি ইউনিয়নের চেয়ারম্যান মো. মুকুল হোসেন এবং সাবেক ইউপি সদস্য আহম্মদ আলী শেখ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে সংঘাত চলে আসছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ার ও সহকারী পুলিশ সুপার মধুখালী সার্কেল মো. আানিসুজ্জামান লালন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত সিদ্দিক মোল্যার এলাকায় এবং আহম্মদ আলী শেখের বাড়িতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষ ও নিহতের বিষয়ে মধুখালী থানার পরিদর্শক মো. আমিনুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডেকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে । মামলা প্রক্রিয়াধীন আছে। বর্তমানে এলাকা শান্ত রয়েছে।

আগামীনিউজ/সোয়াদ/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে