Dr. Neem on Daraz
Victory Day

লালমনিরহাটে বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: জুলাই ২, ২০২০, ০৩:৪৫ পিএম
লালমনিরহাটে বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের

প্রতীকী ছবি

লালমনিরহাটের হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। এ সময় তাদের সঙ্গে থাকা আরও পাঁচজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২ জুলাই) সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বেজগ্রামের এলাকার মৃত রমজান আলীর ছেলে মন্টু হোসেন (৩০), একই এলাকার মৃত আব্দুল হমিদের ছেলে আতি (৩৫)। পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের ইসলামপুর গ্রামের খন্দকার আলীর ছেলে জাহেদুল ইসলাম (৩০) ও একই গ্রামের জহির উদ্দিনের ছেলে রাকিব হাসান (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, টানা বর্ষণে জেলার হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের কালীবাড়ির বিলে পানি বেড়ে যাওয়ায় সকালে তারা সেখানে মাছ ধরতে যান। এ সময় বজ্রপাতে মন্টু মিয়া ও আতি আহত হলে সহযোগিরা তাদের হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তারা মারা যান।

এদিকে পাটগ্রাম উপজেলায় প্রচুর বৃষ্টিপাতে সাকোয়া নদীতে পানি বেড়ে গেছে। সকালে ৭-৮ জন মিলে সাকোয়া নদীতে মাছ ধরতে যান। এ সময় হঠাৎ বজ্রপাত শুরু হলে রাকিব ও জাহেদুল ঘটনাস্থলেই মারা যান।

হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ও পাটগ্রাম থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বজ্রপাতে আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তাদের স্বজনরা জানিয়েছেন।

আগামীনিউজ/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে