Dr. Neem on Daraz
Victory Day

করোনায় কুমিল্লায় প্রাণ গেছে ১০০ জনের


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: জুন ৩০, ২০২০, ০৮:৫৪ পিএম
করোনায় কুমিল্লায় প্রাণ গেছে ১০০ জনের

প্রতীকী ছবি

মহামারি করোনাভাইরাসের আক্রমণে বিশ্বে মৃত্যুর মিছিল বেড়েই চলেছে। রেড জোন, লকডাউন ও সাধারণ ছুটি ঘোষণা করেও থামানো যাচ্ছে না সংক্রমণ। সরকারি তথ্য মতে কুমিল্লা জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত প্রাণ গেছে ১০০ জনের। মঙ্গলবার (৩০ জুন) বিকাল ৫টার দিকে জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এ তথ্য জানা যায়।

কুমিল্লার সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান জানান, মঙ্গলবার বিকাল পর্যন্ত প্রাপ্ত ৯৪৭টি রিপোর্টের মধ্যে নতুন করে ১৯৯ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে জেলায় করোনায় সংক্রমণের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৫০০ জনে। এছাড়া শুধু সরকারি তথ্য মতে নতুন করে আরও ছয়জনের মৃত্যুর মধ্য দিয়ে এ সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০০ জনে। নতুন আক্রান্তদের মধ্যে ৯০ জনই মহানগরীতে।

সিভিল সার্জন আরও জানান, বর্তমানে নগরীর চারটি ওয়ার্ডে চলছে লকডাউন, সেই নগরীতেই নতুন সংক্রমণ ৯০ জন।

এছাড়া আদর্শ সদরে ৯, লাকসামে ১৭, চৌদ্দগ্রামে ২০, লালমাই ৪, দাউদকান্দি ৫, হোমনা ৩, বুড়িচং ৪, মনোহরগঞ্জ ৪, নাঙ্গলকোটে ১৩, বরুড়ায় ১০, ব্রাহ্মণপাড়ায় ২, মুরাদনগরে ৫, দেবিদ্বার ৯, সদর দক্ষিণ ২ এবং তিতাস ও মেঘনা উপজেলায় একজন করে পজিটিভ ব্যক্তি রয়েছেন।

এছাড়া মঙ্গলবার বিকেল পর্যন্ত প্রাপ্ত রিপোর্ট অনুসারে করোনা পজিটিভ হওয়া মৃত ছয়জনের মধ্যে লাকসাম, সদর দক্ষিণ, মুরাদনগর, চৌদ্দগ্রাম ও মনোগঞ্জের একজন করে ব্যক্তি রয়েছেন। লাকসাম ব্যতীত অপর পাঁচ ব্যক্তিই কুমেক হাসপাতালের করোনা ইউনিটে মারা গেছেন। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০০ জনে।

আগামীনিউজ/জেএফএস

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে