Dr. Neem on Daraz
Victory Day

ফেনীতে একই পরিবারের ৬ জন করোনা আক্রান্ত


আগামী নিউজ | ফেনী প্রতিনিধি প্রকাশিত: মে ১৪, ২০২০, ১২:৫৪ পিএম
ফেনীতে একই পরিবারের ৬ জন করোনা আক্রান্ত

ফেনীতে গত ২৪ ঘণ্টায় একই পরিবারের সাতজনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এখন পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ২৬ জন। বুধবার (১৩ মে) রাতে সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্তদের মধ্যে পাঁচজন নারী ও দুইজন পুরুষ। এদের মধ্যে ফেনী সদরে একজন ও ছয়জন ছাগলনাইয়া উপজেলার বাসিন্দা।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, বুধবার ফেনী থেকে ৬৭ জনের নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতাল ও চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। রাতে এর আগে পাঠানো নমুনা পরীক্ষায় সাতজনের পজিটিভ রিপোর্ট আসে।

বুধবার আক্রান্তদের সাতজনের মধ্যে একই পরিবারের ছয় সদস্য রয়েছেন। গত ৭ মে ছাগলনাইয় উপজেলার এক জনপ্রতিনিধির পরিবারের চার নারী ও দুই পুরুষ সদস্যের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। বুধবার তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এছাড়াও ফেনী জেনারেল হাসপাতালের এক নারী পরিচ্ছন্নতা কর্মীর করোনা পজিটিভ এসেছে।

ফেনী স্বাস্থ্য বিভাগের করোনা নিয়ন্ত্রণ কক্ষের সমন্বয়ক ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, জেলায় এ পর্যন্ত ৮৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে বিআইটিআইডি এবং চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় থেকে ৫৭৩ জনের ফলাফল এসেছে। ফেনীতে চিকিৎসকসহ এখন পর্যন্ত ২৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আগামীনিউজ/তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে