Dr. Neem on Daraz
Victory Day

রাজাপুরে চেয়ারম্যান এর কার্যালয়সহ ৪ ব্যবসা প্রতিষ্ঠানে চুরি


আগামী নিউজ | ঝালকাঠি প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৯, ২০২০, ১১:৪২ এএম
রাজাপুরে চেয়ারম্যান এর কার্যালয়সহ ৪ ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

ঝালকাঠির রাজাপুরে একই রাতে মঠবাড়ি ইউনিয়ন চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়সহ ৪টি ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে উপজেলা বাগড়ি বাজার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ চুরির ঘটনা ঘটেছে।

রাজাপুর থানা পুলিশ খবর পেয়ে মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে। মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফাকামাল সিকদার জানায়, তার অস্থায়ী কার্যালয়ের সামনের দরজা ভেঙ্গে চোরের দল বিতরে প্রবেশ করে তার কার্যালয়ে থাকা ১টি মোবাইল ফোন, ৩টি চেক বই ও গুরুত্ব পূর্ণ কিছু কাগজপত্র হাতিয়ে নেয়।

মমোতাজ ডায়াগনস্টিক সেন্টারের প্রোপাইটর মোঃ এমাদুল হক চান জানায়, সামনের সাটার ভেঙ্গে বিতরে প্রবেশ করে কিছু না পেয়ে মালামাল নষ্ট করে রেখে গেছে। হালিমা মেডিকেল হল এর প্রোপাইটর মোঃ মুরাদ হোসেন জানায়, ব্যবসা প্রতিষ্ঠানের পিছনের ভেলটেনিয়ার ভেঙ্গে বিতরে প্রবেশ করে নগদ সাত হাজার টাকা ও কিছু মালামাল হাতিয়ে নেয় চোরেরা। 

শারমিন স্টোরের প্রোপাইটর মোঃ শুকুর হোসেন জানায়, ব্যবসা প্রতিষ্ঠানের সামনের সাটার ভেঙ্গে বিতরে প্রবেশ করে নগদ ১৪ হাজার টাকা ও মূল্যবান মালামাল হাতিয়ে নেয়। 

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, ঘটানা শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও চুরির ঘটনার সাথে জড়িতদের বের করতে অভিযান অব্যাহত রয়েছে।

আগামী নিউজ/সায়েম/নাঈম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে