Dr. Neem on Daraz
Victory Day

শ্বাসকষ্ট নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় দুইজনের মৃত্যু


আগামী নিউজ | ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৮, ২০২০, ০৪:১৯ পিএম
শ্বাসকষ্ট নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় দুইজনের মৃত্যু

শ্বাসকষ্ট নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর ও নবীনগর উপজেলায় দুইজন নিহত হয়। তাদের একজনের বয়স ৫৭ ও আরেকজনের বয়স ২০ বছর।

বুধবার (৮ এপ্রিল) দুপুরে তাদের মৃত্যু হয়। করোনাভাইরাস পরীক্ষার জন্য তাদের দুইজনেরই নমুনা সংগ্রহ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর দেড়টার দিকে বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী ইউনিয়নের রূপসদী গ্রামের মধ্যপাড়ায় নিজ বাড়িতে মারা যান এক ব্যক্তি। পরে খবর পেয়ে করোনাভাইরাস পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে।

নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মোশরাত ফারখান্দা জেরিন বলেন, কুমিল্লার মুরাদনগর উপজেলার বলিঘর গ্রামের ওই যুবক বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এরপর তার এক্স-রেসহ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়। পরীক্ষায় তার নিউমোনিয়ার লক্ষণ দেখা যায়। পরবর্তীতে তাকে ঢাকায় রেফার্ড করা হয়।

ঢাকার যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সসহ সব কিছু প্রস্তুত করার পর অ্যাম্বুলেন্সে ওঠানোর আগে বিকেল ৩টার দিকে তার মৃত্যু হয়। তার শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব ছিল কি-না সেটি পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হচ্ছে বলেও তিনি জানান।


আগামীনিউজ/তামিম 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে