Dr. Neem on Daraz
Victory Day

রাজবাড়ীর এমপি ৬ শতাধিক হতদরিদ্রকে খাদ্য সহায়তা দিলেন


আগামী নিউজ | রাজবাড়ী প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৬, ২০২০, ১০:০৩ পিএম
রাজবাড়ীর এমপি ৬ শতাধিক হতদরিদ্রকে খাদ্য সহায়তা দিলেন

ঢাকা: কর্মহীন, গরীব, হতদরিদ্র ও দুঃস্থদের মাঝে  খাদ্য সহায়তা দিয়েছেন বালিয়াকান্দির এমপি জিল্লুল হাকিম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এমপি জিল্লুল হাকিমের উদ্যোগে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে ছয় শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।

স্থানীয় আওয়ামীলীগের সহযোগীতায় বালিয়াকান্দি উপজেলার জামালপুর ও ইসলামপুর  ইউনিয়নে ছয় শতাধিক পরিবারের  মধ্যে এ সব ত্রাণ বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, আলু, পেঁয়াজ ও সাবান। 

এ সময় এমপি  জিল্লুল হাকিম বলেন, ' মহামারি সংকটে প্রকৃত স্বাস্থ্যসেবা যেমন জরুরি, তেমনি সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে চলবেন। নিজেরা ভালো ও নিরাপদে থাকবেন,অপরকেও ভালো রাখবেন।  ঘরে থাকুন সবাই,সুস্থ থাকুন বলেও সবাইকে আহবান জানান। '

ত্রাণ বিতরণ কালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য  আব্দুল হান্নান মোল্লা,সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য আব্দুল সাত্তার খান, সহ-সভাপতি ও জামালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এ কে এম ফরিদ হোসেন বাবু, সহ-সভাপতি ও বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নায়েব আলী শেখ, সাধারণ সম্পাদক মো. শামসুল আলম মিয়া সুফি, যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বশির আহমেদ মিনু ,সিনিয়র সহ-সভাপতি আহমেদ আলী মাস্টার, সাধারণ সম্পাদক ফারুক মন্ডল প্রমুখ।

আগামী নিউজ/রুহুল আমিন/ডলি/নাঈম
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে