Dr. Neem on Daraz
Victory Day

সাতক্ষীরার আলোচিত মুক্তামনির নানাকে কুপিয়ে হত্যার অভিযোগ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ৫, ২০২০, ০২:৩৬ পিএম
সাতক্ষীরার আলোচিত মুক্তামনির নানাকে কুপিয়ে হত্যার অভিযোগ

সাতক্ষীরা: রক্তনালির টিউমারে আক্রান্ত দেশব্যাপী আলোচিত সাতক্ষীরার মুক্তামনির নানা শওকত সরদার (৬০) কে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (৪ এপ্রিল) রাত ৯টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। সে সাতক্ষীরা সদরের লাবসা ইউনিয়নের মৃত মুক্তার সরদারের ছেলে ও রক্তনালি টিউমারে আক্রান্ত দেশব্যাপী আলোচিত মুক্তামনির নানা।

নিহতের জামাতা ইব্রাহিম হোসেন জানান, শুক্রবার সাতক্ষীরা সদরের লাবসা উত্তর শিবনগর জামে মসজিদে জুমার নামাজে মসজিদ উন্নয়নে টাকা তুলছিলো আদায়কারী শামিম নামে এক যুবক। নিহত শওকতের ছেলে হাবিবুর রহমান দানের টাকা না দেওয়ায় মসজিদের মধ্যেই অপমান করে শামিম। নামাজ শেষে হাবিবুর বাড়ি যেয়ে তার পিতা শকওকতকে ঘটনা জানায়। শওকত সাথে সাথে মসজিদের সামনে এসে শামিমের পিতা ফজলুকে ঘটনার নালিশ জানায়। এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। 

পরে শামিমের নেতৃত্বে ফারুক, শরিফুলসহ ৮/১০ জন লোক নিয়ে ধারালো দিয়ে শওকতকে মাথায় কোপ মারে এবং অন্যান্যরা এলোপাতাড়িভাবে মারপিট করে। স্থানীরা তাকে উদ্ধার করে সাতক্ষীরার সদর হাসপাতেল ভর্তি করলে অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। শনিবার রাত ৯টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, বিষয়টি শুনেছি তবে কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আগামীনিউজ/সুমন/মিজান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে