Dr. Neem on Daraz
Victory Day

ইতালি প্রবাসীরা দেশে চায়ের আড্ডায় মাতোয়ারা


আগামী নিউজ | ঠাকুরগাঁও প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৫, ২০২০, ১১:৩৬ পিএম
ইতালি প্রবাসীরা দেশে চায়ের আড্ডায় মাতোয়ারা

করোনা প্রতিরোধে বিদেশফেরতদের হোম কোয়ারেন্টাইনে থাকার সরকারি নির্দেশনা রয়েছে। প্রবাসীরা তার কর্ণপাত না করেই বাইরে ঘোরাঘুরির করছে বলে খবর পাওয়া গেছে।

এরই মধ্যে ঠাকুরগাঁও রোডে এক ইতালিফেরত প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে না থেকে চায়ের দোকানে বসে আড্ডা দিতে দেখা গেছে। আড্ডার ছবি ফেসবুকে প্রকাশের পর তিনি বাড়িতে ফিরে যান এবং হোম কোয়ারেন্টাইনে থাকা শুরু করেন।

এদিকে শুক্রবার (২০ মার্চ) সকাল পর্যন্ত বিদেশফেরত ১০ জনের একটি তালিকা প্রকাশ করে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার আদেশ দিয়েছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন।

এর আগে বুধবার (১৮ মার্চ) বিদেশফেরত ১৬ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়। এ নিয়ে ২৬ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। যারা হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ অমান্য করবেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন।

তিনি বলেন, হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ করতে প্রতিটি ইউনিয়নের গ্রাম্য পুলিশ ও পৌরসভার কাউন্সিলরদের নির্দেশনা দেয়া হয়েছে। কেউ মানুষের নিরাপত্তার জন্য হুমকি হয়ে দাঁড়ালে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আগামী নিউজ/ তামিম  

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে