Dr. Neem on Daraz
Victory Day

কলাপাড়ায় জালনোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালা


আগামী নিউজ | পটুয়াখালী প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৭, ২০২০, ০৭:৪৩ পিএম
কলাপাড়ায় জালনোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালা

‘জালনোট চিনব-নিশ্চিন্তে দিন গুনব, জালনোটের বিস্তার প্রতিরোধে আমরা সচেতন হব ’ - এই শ্লোগানকে সামনে রেখে কলাপাড়ায় জালনোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ মার্চ) বেলা ১১ টায় স্থানীয় শেখ কামাল অডিটোরিয়ামে বাংলাদেশ ব্যাংক, বরিশাল শাখার আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। 

এতে কলাপাড়ায় অবস্থিত বিভিন্ন সরকারি-বেসরকারি ব্যাংকের কর্মকর্তা-কর্মচারি, ব্যাংকের গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার গণমাধ্যম কর্মীসহ শতাধিক দর্শক উপস্থিত ছিলেন। 

কর্মশালায় পটুয়াখালী জনতা ব্যাংক এরিয়া অফিসের উপ-মহাব্যবস্থাপক মু. হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, আরো বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংক বরিশাল শাাখার যুগ্ন-পরিচালক, প্রধান আলোচক মো. আব্দুর রাজ্জাক ও কলাপাড়া পৌর ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মো. দিদারুল আলম বাবুল প্রমুখ। 

বক্তারা জালনোট চেনার উপায় বিষয়ক বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন। বিভিন্ন পর্যায়ের বক্তব্যের মধ্যে প্রশ্নোত্তর পর্বে অংশ নেয় পৌর ব্যবসায়ী মো. শফিকুল ইসলাম পনির। সবশেষে জালনোট চেনার উপায় সম্পর্কিত একটি ভিডিও প্রদর্শনী করা হয় প্রজেক্টরের মাধ্যমে।

আগামীনিউজ/মুরাদ/তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে