Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় সাংবাদিকের ফেসবুকে অশ্লীল মন্তব্য, যুবকের বিরুদ্ধে অভিযোগ


আগামী নিউজ | বগুড়া প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২০, ০২:৩১ পিএম
বগুড়ায় সাংবাদিকের ফেসবুকে অশ্লীল মন্তব্য, যুবকের বিরুদ্ধে অভিযোগ

বগুড়ার শেরপুরে সাংবাদিকের ফেসবুকে অশ্লীল মন্তব্য করায় জিকু সরকার (৩৫) নামের এক যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ (এজাহার) দেয়া হয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদের কাছে লিখিত এজাহার জমা দেন সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক ও দৈনিক সংবাদের স্থানীয় প্রতিনিধি মুন্সী সাইফুল বারী ডাবলু।

অভিযোগে বলা হয়, গত ৮ ফেব্রয়ারি বিকালে তিনি তার ফেসবুকে (শেরপুর এম এস বারী) জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষের একটি নিউজ শেয়ার দেন। এরপর অভিযুক্ত যুবক জিকু সরকার তার ব্যক্তিগত ফেসবুক থেকে (জিকু সরকার) শেয়ার করা নিউজে অশালীন ও কুরুচিপুর্ণ মন্তব্য করেন।

অভিযুক্ত জিকু সরকার শেরপুর উপজেলার কুচয়াপাড়া গ্রামের মৃত শাজাহান আলী সরকারের ছেলে।

এ ব্যাপারে সাংবাদিক মুন্সী সাইফুল বারী জানান, ফেসবুকে নিউজ শেয়ারের প্রেক্ষিতে ওই যুবক যে মন্তব্য করেছে তা অসম্মানজক ও কুরুচিপুর্ণ। তাই আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫ ও ২৯ ধারার অপরাধে থানায় লিখিত এজাহার দিয়েছি।

এ ব্যাপারে অভিযুক্ত জিকু সরকার বলেন, ব্যক্তি আক্রোশে সংবাদ ছাপা ঠিক হয়নি। তবে আমি পরে সরি লিখেছি।

শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল কালাম আজাদ জানান, লিখিত এজাহার পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে। 

আগামীনিউজ/নাহিদ/মাসুম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে