দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শামসুল আলম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মার্চ ৩১, ২০২১, ০৬:৩২ পিএম
ছবিঃ আগামী নিউজ

ঠাকুরগাঁওঃ বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে বহুল প্রচারিত কোটি মানুষের প্রিয় দৈনিক আমাদের সময় পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

আজ ৩১ মার্চ বুধবার দুপুর  দিকে আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাব থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিতে সাংবাদিক, জনপ্রতিনিধি ও বিভিন্ন শেনী পেশার মানুষ অংশগ্রহন করে। র‌্যালিটি ঠাকুরগাঁও পৌড় শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে প্রেসক্লাবের ভিআইপি হলরুমে দৈনিক আমাদের সময় পত্রিকার ১৬তম বর্ষপূতি ও ১৭ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা আলচনা সভার আয়োজন করা হয় ।

অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, মোঃ নজরুল ইসলাম স্বপন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, যুবলীগের   দেবাশীষ দত্ত সমীর,  সাংবাদিক  শাহীন ফেরদৌস, সংগ্রামী বাংলা পত্রিকার সম্পাদক আব্দুল লতিফ, ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজ আমিন সরকার, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি তানভীর হাসান তানু, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, দৈনিক আমাদের সময় পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি শাকিল আহমেদ, বক্তারা বলেন, আমাদের সময় পত্রিকাটি সকল শ্রেণির মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।

প্রিন্ট ও অনলাইনের মাধ্যমে পত্রিকাটি সঠিক সংবাদগুলো জনগণের কাছে পৌঁছে দিচ্ছে। পত্রিকাটি নিরপেক্ষতা ও নিষ্ঠতার মাধ্যমে আগামীতে গৌরব উজ্জল ভুমিকা অব্যাহত রাখতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তাঁরা। দৈনিক আমাদের সময় পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি শাকিল আহমেদ, আমাদের ঠাকুরগাঁও জেলার বিভিন্ন উন্নয়নমূলক সমস্যা, ও জনগনের ভাষা তার লেখনির মাধ্যমে পত্রিকায় তুলে ধরবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

আগামীনিউজ/এএস