দেশে ১২ মে মুক্তি পাচ্ছে ‘পাঠান’

বিনোদন ডেস্ক মে ৪, ২০২৩, ০৪:১১ পিএম

ঢাকাঃ সম্প্রতি বাংলাদেশের সিনেমা হলগুলোতে ভারতীয় ছবি আমদানির অনুমতি দিয়েছে সরকার। এই যাত্রার শুরুটা হতে যাচ্ছে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা দিয়ে। কথা ছিল, ৫ মে মুক্তি পাবে ছবিটি। কিন্তু পেছানো হলো তারিখ।

আগামী ১২ মে ‘পাঠান’মুক্তি পাচ্ছে দেশের সিনেমা হলে। সংবাদমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্য মামুন।

বাংলাদেশে মুক্তির জন্য আজ বৃহস্পতিবার সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘পাঠান’। এমনটা উল্লেখ করে অনন্য মামুন বলেন, আজ সেন্সর ছাড়পত্র পেলাম। আগামী ১২ মে দেশের হলে ‘পাঠান’ মুক্তি পাচ্ছে।’

ভারতে ‘পাঠান’ মুক্তির সময় থেকেই দেশে এ ছবি মুক্তির তোড়জোড় শুরু করে একটি প্রযোজনা প্রতিষ্ঠান। এ নিয়ে চলচ্চিত্র ও হল সংশ্লিষ্টদের নিয়ে তখন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মহোদয়ের নেতৃত্বে মিটিং ও হয়েছিল। কিন্তু সে সময় সকল সংগঠন একমত না হওয়ায় স্থগিত করা হয়েছিল চলচ্চিত্রটির মুক্তি। তবে সেসব প্রতিবন্ধকতা কাটিয়ে মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ ছবিতে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে আছেন জন আব্রাহাম। দেশমাতৃকাকে সন্ত্রাসবাদীদের হাত থেকে বাঁচাতে এক সেনার গল্প বলেছে এই ছবি।

বুইউ