ভাঙছে রাজ-পরীমনির সংসার!

বিনোদন ডেস্ক ডিসেম্বর ৩১, ২০২২, ০৮:৪৫ এএম

ঢাকাঃ দেশের চলচ্চিত্র অঙ্গনে তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা যেন থামছেই না। মাত্র কিছুদিন আগেই বিনোদন জগৎ উত্তপ্ত ছিল শাকিব-বুবলীর বিয়ে, সন্তান এবং বিচ্ছেদের সংবাদে। এই সংবাদের রেশ কাটতে না কাটতেই এবার রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন ঢালিউড তারকা পরীমনি।

শুক্রবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমন ইঙ্গিত দেন তিনি।

পরীমনি তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে লেখেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন পরীমনি ও রাজ। চলতি বছরের আগস্ট মাসে তাদের এক পুত্র সন্তানের জন্ম হয়।

পরীমনির ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে বিবাহ বিচ্ছেদের খবর দেওয়া হলেও নায়িকার নামে ভেরিফায়েড ফেসবুক পেইজে কিছু জানানো হয়নি। আগামী ২০ জানুয়ারি পরীমনির নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পাচ্ছে। কেউ কেউ মন্তব্য করছেন, সিনেমাটি জনপ্রিয় করার জন্য এটি একটি কৌশলও হতে পারে।

ব্যক্তিগত মোবাইল নাম্বার বন্ধ থাকায় এ ব্যাপারে নায়িকার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে তার ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, শরীফুল রাজের সঙ্গে বেশ কিছুদিন ধরেই থাকছেন না পরীমনি। তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছে সেটা আগেই জানা গিয়েছিল।

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই নায়িকা ২০২১ সালের ১৭ অক্টোবর চুপিসারে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন। চলতি বছরের ১০ জানুয়ারি এ খবর প্রকাশ্যে আনেন তারা৷ সেসময় পরী জানান, তাদের ঘরে সন্তান আসছে। গত ১০ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন পরী। রাজ-পরীর সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতি পরীমনি নাম নিয়ে ঢাকাই চলচ্চিত্রে নাম লেখান। ২০১৩ সালে প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’ মুক্তির আগেই অন্তত ২০টি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আলোড়ন সৃষ্টি করেন তিনি। মাদক মামলায় গ্রেফতার হয়ে কারাভোগসহ নানা ঘটনার জন্ম দিয়ে কয়েক বছর ধরে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই নায়িকা।

বুইউ