এবার মিমের স্ক্রিনশট ফাঁস করলেন পরীমনি

বিনোদন ডেস্ক নভেম্বর ১১, ২০২২, ০১:৩৪ পিএম

ঢাকাঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি বুধবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী রাজ, নায়িকা মিম ও পরিচালক রাফির নাম উল্লেখ করে একটি বিস্ফোরক পোস্ট দেন। সেখানে বিদ্যা সিনহা মিম ও শরিফুল রাজের বিবাহ বহির্ভূত সম্পর্ককে ইঙ্গিত করেন তিনি। যা নিয়ে আলোচনার ঝড় বইছে সিনেপাড়ায়।

সামাজিক যোগাযোগমাধ্যমে মিমকে উদ্দেশ্য করে পরীমনি লিখেছিলেন, ‘বিদ্যা সিনহা মিম, নিজের জামাই নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’

এর জবাবে মিম গতকাল বৃহস্পতিবার দুপুরে নিজের ফেসবুকে লেখেন, “আমার ‌‌‘পরাণ’ ও ‘দামাল’ যে ভালোবাসা আমাকে দিচ্ছে, দেড় দশক আগে ঠিক একইরকম ভালোবাসায় সবাই আমাকে লাক্স চ্যানেল আই সুপারস্টার বানিয়েছে। সবার ভালোবাসাকে গুরুদায়িত্ব হিসেবে মেনে নিয়ে আমি আমার পেশাদার অভিনয়জীবন গড়ে তোলা চেষ্টা করেছি, করে যাচ্ছি, আগামীতেও করে যাব।”

এর উত্তর পরীমনি দেন শুক্রবার(১১ নভেম্বর) দিবাপূর্ব রাতে। সেই সঙ্গে ফাঁস করেন মিমের কথোপকথনের একটি স্ক্রিনশট।

এসময় পরীমনি লেখেন, ‘আর এই যে জাজমেন্টাল যারা রয়েছেন তাদের একটু দেখা উচিত আমি সত্যিই কতটা জেলাস ছিলাম। নেন কমেন্ট বক্সে দিলাম একটু নমুনা।’

চলতি বছর পরপর দুটি ছবিতে প্রেমিক-প্রেমিকার চরিত্রে দেখা গেছে মিম-রাজকে। ‘পরাণে’ বিচ্ছেদ হলেও ‘দামালে’র পর্দায় মিলন হয়েছে হাসনা-রোমান রূপী মিম-রাজের। ঢালিউডে গুঞ্জন উঠেছে, পর্দার রসায়নের বাইরে বাস্তবেও নাকি তাদের রোমান্স জমে উঠেছে বেশ। এদিকে মাঝরাতে পরীমনির হৃদয় পোড়া গন্ধে সামনে আসে বিষয়টি।

বুইউ