ব্যস্ত সময় পার করছেন কর্ণিয়া

বিনোদন ডেস্ক নভেম্বর ২৩, ২০২১, ১১:৫৩ পিএম
ফাইল ছবি

ঢাকাঃ চলতি নভেম্বরে টানা ব্যস্ততায় সময় কাটছে চলতি প্রজন্মের আলোচিত সংগীতশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়ার। মাসের প্রথম দিন থেকেই হয় স্টেজ শো, না হয় নতুন গান রেকর্ডিং কিংবা টিভি অনুষ্ঠানের শুটিংয়ে সময় কাটছে তার। টানা দুই বছর করোনার কারণে অনেকটাই স্থবির হয়ে ছিল সংগীতাঙ্গন। কিন্তু এখন শিল্পীরা ছন্দে ফেরা শুরু করেছেন।

জানা গেল, চলতি মাসে তেমন শিডিউল ফাঁকা নেই কর্ণিয়ার। পুরো মাস জুড়ে প্রায় প্রতিদিনই ব্যস্ততায় কাটবে তার। আর এই ব্যস্ততার শিডিউল গড়াবে ডিসেম্বর পর্যন্ত। গত কিছুদিনে কর্ণিয়া শো করেছেন ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, বরিশাল, টাঙ্গাইল, বগুড়াসহ বিভিন্ন স্থানে। নিজের চলতি ব্যস্ততা প্রসঙ্গে কর্ণিয়া বলেন, আলহামদুলিল্লাহ্। এটা ঠিক এখন টানা শো করছি। কিন্তু গত দুই বছর তো আমরা শো তেমন করতেই পারিনি করোনার কারণে। বছরজুড়েই শোয়ের ব্যস্ততা ছিল। কিন্তু এই সময়টা শিল্পী-মিউজিশিয়ানদের জন্য বড় খারাপ গেছে। এমন খারাপ সময় ইতিহাসে শিল্পীরা পার করেছে কি-না জানা নেই। তবে এখন ধীরে ধীরে করোনা পরিস্থিতির উন্নতি হয়েছে। শো আয়োজন হচ্ছে বিভিন্ন স্থানে। যদিও ওপেন এয়ার কনসার্ট কম হচ্ছে। তারপরও আমি আশাবাদী সেটিও দ্রুতই শুরু হবে। এদিকে নতুন গান নিয়েও বেশ ব্যস্ত সময় পার করছেন কর্ণিয়া। চলতি বছর বেশ কয়েকটি গান প্রকাশ হয়েছে তার, যেগুলো শ্রোতামহলে প্রশংসিত হয়েছে।

কর্ণিয়া বলেন, যে ক’টি গান প্রকাশ করেছি, সেগুলো আমার স্টাইলের ছিল। মানুষ পছন্দ করেছেন। আরও কয়েকটি নতুন গানের কাজ চলছে। অনেক সুরকার কাজ করেছেন গানে। এগুলোও আমার নিজস্ব স্টাইলেই করছি। এ গানগুলোও ভিডিওসহ সামনের উৎসবগুলোতে প্রকাশের পরিকল্পনা রয়েছে। আমার বিশ্বাস গানগুলো শ্রোতাদের ভালো লাগবে। ভালো লাগলেই আসলে আমার গান করাটা সার্থক হবে।

আগামীনিউজ/শরিফ