হরিরামপুরে আগুনে পুড়লো দুটি বসতঘর

উপজেলা প্রতিনিধি, হরিরামপুর (মানিকগঞ্জ) এপ্রিল ৭, ২০২৩, ১২:৪৩ পিএম

মানিকগঞ্জঃ হরিরামপুরে আগুনে পুড়েছে দুটি বসতঘর। বৃহস্পতিবার বিকেল সোয়া পাঁচ টার দিকে উপজেলার চালা ইউনিয়নের দিয়াপাড় গ্রামের জালালের বাড়িতে এ আগুন লাগার ঘটনা ঘটে বলে হরিরামপুর ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো. আলাল হোসেন। 

ফায়ার ফাইটার মো. আলাল হোসেন জানান, দিয়াপাড় গ্রামের জালালের বাড়ির দুটো ঘর পুড়ে গেছে। ঘরের আসবাবপত্রসহ আগুনে জালালের ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে ফায়ার সার্ভিসের চেষ্টায় আরো দশ লাখ টাকার মালামাল ক্ষয় ক্ষতি থেকে রক্ষা করা সম্ভব হয়েছে। 

স্থানীয়রা জানান, বিকেলে জালালের স্ত্রী মাটির চুলায় রান্না করতে ছিলেন। এসময় চুলায় রান্না বসিয়ে পাশের বাড়ি যান তিনি। এসে দেখেন রান্না ঘরে আগুন ছড়িয়ে পরেছে। পরে সেই আগুনে জালালের দুটো ঘর, টিভি, ফ্রিজসহ আসবাবপত্র পুড়ে যায়।

প্রতিবেশী মোজাফফর হোসেন বলেন,  আমার পাশের বাড়িতে রান্না ঘরের চুলা থেকে আগুন লেগে, একটি চৌচালা ও একটি দোচালা ঘর পুরোপুরি আগুনে পুড়ে গেছে। সাথে ঘরের সব কিছুও পুড়ে গেছে। আমার দোচালা ঘরেও আগুন লেগেছিল তবে ছড়িয়ে পরার আগেই ফায়ার সার্ভিস আগুন নেভায়। 

প্রত্যক্ষদর্শী জাকির হোসেন বলেন, ফায়ার সার্ভিসের সাথে আমরাও আগুন নেভাতে কাজ করি। তবে ততক্ষণে দুটো ঘর, ঘরের ফ্রিজ,  টিভি ও আলমারি পুরে ছাই হয়ে গেছে।

বুইউ