নাটোরে আমবাগান থেকে যুবকের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, নাটোর মার্চ ২, ২০২৩, ০৩:৫৯ পিএম

নাটোরঃ সদর উপজলার বুড়ির বটতলা এলাকার একটি আমবাগান থেকে জাহিদুল ইসলাম নামে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সকালে বুড়ির বটতলা এলাকার নাজিরপুর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত জাহিদুল ইসলামের স্ত্রী কারিমা বেগম জানান, গতরাত সাড় ৯ টার দিকে ফোনে তার স্বামীর সাথে কথা হয়। রাত সাড়ে ১১টার দিকে আবারও জাহিদুল মোবাইলে তার স্ত্রীকে জানান কিছুক্ষণ পর তিনি বাড়ি ফিরবেন। পরে আর তিনি বাড়ি ফেরেননি। রাতে বাজারসহ আশ-পাশে খোঁজ করেও তার সন্ধান মেলেনি। পরে সকালে প্রতিবেশী ইয়াকুবের আম বাগানে মরদেহ পড়ে থাকতে দেখে সবাই জানাজানি হলে নিহতের স্ত্রী গিয়ে মরদেহ সনাক্ত করে। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে।

তার স্ত্রী কারিমা জানান, তাদের এক ছেলে এক মেয়ে নিয়ে সুখের সংসার। তবে ইজিবাইক কিনতে ঋণ করে কিস্তি তুলেছিলেন। তাদের সাথে কোনো শত্রুতা, ঝগড়া ঝাটিও নাই।

এ ব্যাপারে নাটোর  সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, নিহতের সঠিক কারণ জানা যাচ্ছে না। ময়না তদন্তের রিপোর্ট পেলেই এর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে জোর তদন্ত অব্যাহত রয়েছে ।

আব্দুল মজিদ/বুইউ