কাভার্ড ভ্যানের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

জেলা প্রতিনিধি, পাবনা ফেব্রুয়ারি ৪, ২০২৩, ০১:৪৮ পিএম

পাবনাঃ কাভার্ড ভ্যানের ধাক্কায় রেদোয়ানুল ইসলাম রুপম (২৩) নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার টেবুনিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রুপম পাবনা পৌর এলাকার গোপালপুরের শাহ পাড়ার মৃত আব্দুল বাতেনের ছেলে ও ঢাকার ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী। আহত অমিত হোসেন (১৫) পাবনা পৌর এলাকার মানিক হোসেনের ছেলে। সে স্থানীয় কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, কয়েক দিন আগে বিশ্ববিদ্যালয় থেকে ছুটি নিয়ে বাড়িতে বেড়াতে আসেন রুপম। শুক্রবার সকালের দিকে কয়েক বন্ধু মিলে মোটরসাইকেলযোগে ঈশ্বরদীর রূপপুর গ্রিন সিটি রুশ পল্লীতে বেড়াতে যান। ঈশ্বরদী থেকে ফেরার পথে রাত ৮টার দিকে টেবুনিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপের একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে দুজনেই রাস্তার ওপর পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক রূপমকে মৃত ঘোষণা করেন। অন্যজনের অবস্থা গুরুতর হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ঈশ্বরদীর পাকশী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার স্যানাল বলেন, “রাতেই মরদেহ পরিবারকে হস্তান্তর করা হয়েছে। ঘটনার পরে চালক পালিয়ে গেছে। পরিবারের সাঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্দু বালা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কয়েকজন বন্ধু ছুটির দিনে পারমানবিক প্রকল্পের রুপপুর গ্রীণ সিটি এলাকায় ঘুরে বাড়িতে আসার পথে কাভার্ড ভ্যানের চাপায় মৃত্যু হয়। অপরজন গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের মাধ্যমে পরিবারকে হস্তান্তর করা হয়েছে। পিকআপভ্যানটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছেন।

বুইউ