ট্রেন থেকে নদীতে পড়ে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক জুলাই ১৮, ২০২২, ১১:৪৪ এএম

জয়পুরহাটঃ রেলসেতু অতিক্রম করার সময় পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেন থেকে নদীতে পড়ে নিখোঁজ কিশোর মেহেদী হাসানের (১৫) মরদেহ পাওয়া গেছে। সোমবার (১৮ জুলাই) সকালে আক্কেলপুর উপজেলার হলহলিয়া রেলসেতুর নিচ থেকে মরদেহটি উদ্ধার করে ডুবুরি দল।

এর আগে রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চলন্ত ট্রেন থেকে হলহলিয়া রেলসেতুতে ধাক্কা লেগে তুলসীগঙ্গা নদীতে পড়ে ওই কিশোর নিখোঁজ হয়েছিল। 

মেহেদী হাসান পঞ্চগড়ের বাতুভিটা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। সে তার দাদি ও বোনের সঙ্গে ট্রেনে করে পঞ্চগড়ে যাচ্ছিল।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (১৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেনটি রেলসেতু অতিক্রম করার সময় ওই কিশোর পড়ে যায়। পরে স্থানীয় লোকজন এসে রেলসেতুর গার্ডারে একটি বিচ্ছিন্ন হাত, ম্যানিব্যাগ ও মুঠোফোন দেখতে পান। পরে তারা ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে নদী থেকে নিখোঁজ কিশোরের সন্ধানে অভিযান শুরু করে। দীর্ঘ সময় চেষ্টা করে তাকে না পাওয়ায় রাত ১০টার দিকে অভিযান স্থগিত করা হয়।

আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম হাবিবুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিখোঁজ কিশোরকে উদ্ধারের জন্য রাতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল তুলসীগঙ্গা নদীর ঘটনাস্থলের আশপাশে খোঁজ শুরু করে। খোঁজ না পাওয়ায় রাত ১০টার দিকে অভিযান স্থগিত করা হয়। সোমবার (১৮ জুলাই) সকাল ১০টার দিকে রেলসেতুর নদী থেকে লাশটি উদ্ধার হয়।

এমবুইউ