সাংবাদিককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ

নেত্রকোণা প্রতিনিধি মার্চ ১২, ২০২২, ০৪:০৭ পিএম

নেত্রকোণাঃ প্রাকৃতিক সম্পদ পাহাড়ি নদী সোমেশ্বরী নষ্ট করে অবৈধভাবে বালু উত্তোলনের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের জেরে দূর্গাপুরের সাংবাদিক রিফাত আহমেদ রাসেলকে প্রাণনাশের হুমকির ঘটনায় দূর্গাপুরের পৌর মেয়র আলাউদ্দীন আলালের বিরুদ্ধে শনিবার দুপুরে নেত্রকোণা জেলা প্রেসক্লাব সড়কে বিক্ষুব্দ সাংবাদিক সমাজের ব্যাানের মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও প্রতীকী সড়ক অবরোধ কর্মসূচী পালন করেছে।

বাংলাদেশ প্রতিদিন ও সময় টিভির স্টাফ রিপোর্টার আলপনা বেগমের সঞ্চালনায় ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- সিনিয়র সাংবাদিক শ্যামলেন্দু পাল, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম. মুখলেছুর রহমান খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক-জনকন্ঠের স্টাফ রিপোর্টার সাংবাদিক সঞ্জয় সরকার, যমুনা টিভি ও যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার কামাল হোসাইন, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও সমকালের সাংবাদিক খলিলুর রহমান শেখ ইকবাল, সাধারণ সম্পাদক ও মাইটিভির সাংবাদিক আনিসুর রহমান, এনটিভির স্টাফ রিপোর্টার ভজন দাস, আমাদের নেত্রকোণা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মাহ্ফুজ স্বপন, প্রথম আলোর সাংবাদিক পল্লব চক্রবর্তী, নিউজ টুয়েন্টি ফোরের সাংবাদিক সোহান আহমেদ, এশিয়ান টিভির সাংবাদিক আমিনুল ইসলাম মণি প্রমুখ।

এসময় সাংবাদিক সঞ্জয় সরকার বলেন- পৌর মেয়র আলাউদ্দীন আলালের কত টাকা হালাল জানতে চাই সাংবাদিক সমাজ। সেই সঙ্গে প্রশাসনের নিকট তার সঠিক বিচার দাবি জানান।

সালাহ উদ্দিন খান রুবেল/এমবুইউ